প্রেমিকের বাড়িতে গিয়ে বউ দাবি প্রেমিকার! প্রেমিক উধাও

|

ফরিদপুর প্রতিনিধি:

প্রেমিকের খোঁজে ফরিদপুরের বোয়ালমারীতে এসে উপস্থিত হয়েছেন বরিশালের বানারীপাড়া এলাকার এক প্রেমিকা। বিয়ের দাবিতে ওই প্রেমিকা এখন প্রেমিকের বাড়িতে অনশন করছেন বলে জানা গেছে।

এলকাবাসী সূত্রে জানা যায়, ঢাকায় একটি গার্মেন্টসে কাজের সুবাদে চতুল ইউনিয়নের শুকদেবনগর গ্রামের হুমায়ুন মোল্লার (২৯) সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই তরুণীর। গত আড়াই বছর ধরে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে এক সঙ্গে থাকতেন। এক পর্যায়ে কোনো কিছু না বলে হুমায়ুন সেখান থেকে পালিয়ে যান।

উপায়ন্তর না পেয়ে তানিয়া খানম গত ২১ সেপ্টেম্বর হুমায়ুনের বোয়ালমারীর গ্রামের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন করছেন। এদিকে, হুমায়ুনের স্বজনরা মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়ার চেষ্টা করছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে হুমায়ুনের বাবা জবেদ মোল্লা জানান, আমরা কিছুই জানি না। বিয়ে হয়েছে কিনা তাও জানা নেই। হঠাৎ করে ওই মেয়েটি আমাদের বাড়িতে এসে নিজেকে আমার ছেলের বউ দাবী করছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চতুল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য অলিয়ার রহমান খান বলেন, মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) মেয়েটি হুমায়ুনের বাড়িতে এসে উঠেছে। তাদের মধ্যে প্রেম ও শারীরিক সম্পর্ক ছিল বলে জেনেছি। হুমায়ুন এই মুহূর্তে পলাতক রয়েছেন।

এ বিষয়ে বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, বিষয়টি তাদের জানা নেই। কেউ অভিযোগও করেননি। তবে কেউ আইনগত সহায়তা চাইলে পুলিশ তাকে আইনগত সকল ধরনের সহায়তা করবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply