ভালো কাজের ফল হিসেবে মিথিলাকে পেয়েছেন, বললেন সৃজিত

|

মিথিলা ও সৃজিত। ছবি: সংগৃহীত।

শৈশবে বা যৌবনে নিশ্চয়ই কোনও ভালো কাজ করেছিলাম’—স্ত্রী রাফিয়াথ রশিদ মিথিলার পোস্ট করা ছবি শেয়ার করে এমনটাই লিখেছেন টালিউড নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়।

সৃজিতের জন্মদিন উপলক্ষে বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে তাকে ও মেয়ে আয়রাকে নিয়ে মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে গিয়েছিলেন মিথিলা। সৃজিতের এমন মুগ্ধতার কারণ এটাই।

শুধু নৈশভোজ নয়, কেকও কেটেছেন তারা। ক্যাপশনে ‘হ্যাপি বার্থ ডে মি. মুখার্জি…’ লিখে সেই ছবি টুইটারে শেয়ার করেছেন মিথিলা।

ছবিতে একেবারে সাদামাটা ভাবে জন্মদিন পালন করতে দেখা গিয়েছে সৃজিত-মিথিলাকে। সঙ্গে ছিলেন মেয়ে আয়রা। নানা স্বাদের খাবারে রসনাতৃপ্তি হয়েছে। জন্মদিনে কেকও কেটেছেন সৃজিত। মেয়ের সঙ্গে হাতে হাত মিলিয়ে কেককে বধ করেছেন দু’জনে মিলে। বাবার কেক কাটার কাণ্ড দেখে হেসেই পাগল হয়ে গিয়েছে ছোট্ট আয়রা।

সৃজিত মুখার্জি ভারতীয় বাঙালি চলচ্চিত্র পরিচালক, অভিনেতা, চিত্রনাট্যকার, অর্থনীতিবিদ। ২০১০ সালে প্রথম চলচ্চিত্র অটোগ্রাফ পরিচালনার পরপরই তিনি আলোচনায় আসেন। ছবিটি বাণিজ্যিকভাবে সফল হয় এবং সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়। তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

২০১৯ সালের ৬ ডিসেম্বর বিয়ে করেন সৃজিত-মিথিলা। বর্তমানে বাংলাদেশি অভিনেত্রী মিথিলা কলকাতাতেই বেশি সময় পার করছেন। সৃজিতের নতুন কাজে সপরিবারে এখন মুম্বাই আছেন তিনি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply