খালেদা জিয়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন, তবুও বিদেশ যেতে চান: আইনমন্ত্রী

|

আখাউড়া প্রতিনিধি :

বেগম খালেদা জিয়াকে সরকার ভয় পায় বলেই চিকিৎসার জন্য তাকে বিদেশে যাওয়ার অনুমতি দিচ্ছে না, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের কড়া সমালোচনা করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, খালেদা জিয়া সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন, তবুও তিনি বিদেশ যেতে চাইছেন, তার বিদেশ যাওয়ার কী দরকার?

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জনসভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির সমালোচনা করে আইনমন্ত্রী বলেন, তারা মানুষের সামনে এসে কিছু বলে না। এয়ারকন্ডিশন ঘরে বসে থাকে। সামনে জনগণ থাকে না। সাংবাদিকদের ডেকে নিয়ে যান। আর বলেন, সরকার এটা করে নাই, ঐটা করে নাই।

আইনমন্ত্রী বলেন, খালেদা জিয়ার দুর্নীতির দুই মামলায় একটায় সাত বছর আরেকটায় ১০ বছর জেল হয়েছে। কিন্তু মানবিক কারণে শেখ হাসিনা দুই শর্তে খালেদা জিয়াকে মুক্তি দিয়েছে। মুক্তির পর উনি বাসায় চলে আসেন। পরবর্তীতে খালেদা জিয়া কোভিডে আক্রান্ত হলে হাসপাতালে যান।

আইনমন্ত্রী বলেন, যেদিন থেকে হাসপাতালে গিয়েছে। সেদিন থেকে তিনি বলতে শুরু করেছে, বিদেশ যাইতে দেন! বিদেশ যাইতে দেন! তখন প্লেন চলে না, রেলগাড়ি চলে না, জাহাজ চলে না কিন্তু তাকে বিদেশ যাইতে দিতে হবে।

মন্ত্রী বলেন, চিকিৎসা হয়েছে, তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। তবুও তিনি বলছেন, বিদেশ যাইতে দেন।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক জয়নাল আবেদীন সভাপতিত্ব উক্ত অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার আনিসুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার, আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল প্রমুখ উপস্থিত ছিলেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply