কোহলির জীবনে ৯২ কে ফিরিয়ে আনলো দীপিকার টুইট

|

দীপিকার ১০ বছরের পুরনো টুইট ভিরাট কোহলির জীবনে ফিরিয়ে আনলো ৯২ কে।

জীবনে হঠাৎ যেমন একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে তেমনি ৯২ সংখ্যার পুনরাবৃত্তি ঘটেছে ভিরাট কোহলির খেলোয়াড়ি জীবনে। যেই ঘটনা ফিরিয়ে আনলো বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের ১০ বছর আগের একটি টুইট বার্তা।

জীবনচক্রের ঘূর্ণিতে অনেক সময় পূর্বে ঘটে যাওয়া ঘটনার পুনরাবৃত্তি ঘটে। ক্রিকেট মাঠেও আমরা অনেক সময় রানের সংখ্যার পুনরাবৃত্তি দেখি। এইবার আইপিএল ও শোবিজ জগতের মিশ্রনে এমনি এক স্মৃতিচারণ করলো ক্রিকেট বিশ্ব।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্স ও রয়াল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরুর ম্যাচে ৯২ রানেই গুটিয়ে যায় বিরাট কোহলির দল। ৯২ সংখ্যার এমন পুনরাবৃত্তির প্রতিশোধ যে কোহলিকে দেখতে হবে তা হয়তো অভিনেত্রী দীপিকা পাডুকোনের ১০ বছর আগের টুইট না দেখলে মনে পড়তো না।

২০১০ সালের ১৮ মার্চ ব্যাঙ্গালুরুর মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস। ব্যাট হাতে প্রথমে মাঠে নেমেছিল রাজস্থান। কিন্তু সে দিন রানের চাকাটা ৯২ সংখ্যাতে থেমে যায় রাজস্থানের। আরসিবির দর্শক সারিতে তখন নিয়মিত মুখ ছিলেন দীপিকা পাডুকোন। প্রিয় দলকে অনুপ্রেরণা দিতে রাজস্থানকে অনেকটা ব্যঙ্গ করে তিনি টুইট করেন, ৯২- এটা কোনো স্কোর! অনায়েসেই এটা টপকে যাবে আরসিবি। হয়েছিল অবশ্য তাই। খুব সহজেই সেবার রাজস্থানের স্কোর টপকে গিয়েছিল ভিরাটের দল। কিন্তু সেই ৯২ যে আবার ফিরে আসবে, তাও আবার পরাজয় নিয়ে, ১০ বছর আগে তা দীপিকাও ভাবেননি। কেকেআরের কাছে ৯২ রানে গুটিয়ে যাওয়ার পর দীপিকার সেই টুইটই হঠাৎ ভাইরাল নেট বিশ্বে।

এমন ঘটনায় হয়তো এরপর থেকে ম্যাচের ভবিষ্যৎবাণী করতে নিজেদের পুরনো টুইটগুলো বিশেষ নজরে রাখবেন তারকারা।

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply