শিশুর সামনেই বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো বাবা-মা ও ভাইয়ের

|

ছবি: সংগৃহীত

বৃষ্টির জমা পানিতে নিজেদের বাড়িতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হলো এক দম্পতি এবং তাদের কিশোর ছেলের। এই মর্মান্তিক ঘটনার সাক্ষী হলো ওই পরিবারের নাবালক ছেলে। মঙ্গলবার নাবালকের চোখের সামনেই একে একে মৃত্যুর মুখে ঢলে পড়েন তার মা-বাবা ও ভাই। ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতার খড়দহ এলাকায়। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, কলকাতার খড়দহ এলাকায় মঙ্গলবার ওই দম্পতির শিশু সন্তানের (৪) চোখের সামনেই একে একে মৃত্যুর মুখে ঢলে পড়েন তার মা-বাবা ও শিশুটির বড়ভাই।

পুলিশ জানায়, খড়দহ থানা এলাকার পাতুলিয়ায় একটি সরকারি আবাসনের একই পরিবারের তিনজন পর পর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। প্রথমে আবাসনের বাসিন্দা রাজা দাস (৩৯), তারপর রাজার স্ত্রী বছর পৌলমী দাসের (৩৫) মৃত্যু হয়। মা-বাবার মৃত্যুর কিছুক্ষণের মধ্যেই একই পরিণতি হয় তাদের বড় ছেলে শুভ দাসেরও (১১)।

তদন্তকারী কর্মকর্তা জানান, গত দুদিনের প্রবল বৃষ্টিতে ওই আবাসনে রাজার বাড়িতে পানি জমে গিয়েছিল। মঙ্গলবার ঘরের সেই জমা পানিতে দাঁড়িয়েই ফ্রিজের বিদ্যুৎ সংযোগ করতে গিয়েছিলেন রাজা। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তার। নিজের চোখের সামনেই স্বামীকে বিদ্যুৎস্পৃষ্ট হতে দেখে তাকে বাঁচাতে এগিয়ে আসেন পৌলমী। পরে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন।

মা-বাবাকে বিদ্যুৎস্পৃষ্ট অবস্থায় দেখে তাদের বাঁচাতে এবার এগিয়ে আসে দম্পতির বড় ছেলে শুভ। সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়। ঘরের ভেতরে খাটের ওপর বসে পুরো ঘটনাই হতবাক হয়ে দেখে বছর চারেকের ছোট ছেলেটি। খবর পেয়ে স্থানীয় বাসিন্দারা ওই তিনজনকে ব্যারাকপুর বিএন বোস মহকুমা হাসপাতালে নিয়ে যান। তবে চিকিৎসকেরা তিনজনকেই মৃত বলে ঘোষণা করেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply