বিয়েতে ভয়, বিয়ের আগেই একসাথে থাকতে চান এই অভিনেত্রী

|

ছবি: সংগৃহীত

বর্তমানে ভারতীয় বাংলা এবং হিন্দি ছবির বেশ পরিচিত মুখ ঋতাভরি চক্রবর্তী। মিষ্টি চেহারার মেয়েটি খুব অল্প বয়সেই সাফল্যের মুখ দেখেছেন। তবে বিয়ে নিয়ে তার ভয় আজীবন। তাই বিয়ের আগে প্রেমিকের সাথে কিছুদিন একসাথে থাকতে চান বলে জানালেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে ঋতাভরি বলেন, বিয়ে ব্যাপারটাকেই আমি ভয় পাই, যেহেতু একটা ভাঙা পরিবার থেকে এসেছি। আশপাশে বহু সম্পর্ক ভেঙে যেতে দেখেছি। বিয়ের পর কেউ যদি বলে এটা কোরো না, বোল্ড ছবি দিয়ো না, সে সব মেনে নিতে পারব না।

তিনি আরও বলেন, আমার একটাই শর্ত ছিল, যাকে বিয়ে করব, বিয়ের আগে তার সঙ্গে কিছু দিন থাকতে চাই। কিন্তু দুই বাঙালি পরিবার ব্যাপারটাকে কী ভাবে নেবে জানি না। তাই ঠিক হলো, এ বছর ডিসেম্বরে এনগেজমেন্ট করে আমরা একসাথে থাকব আমার বাড়িতে। কোভিড পরিস্থিতি ঠিক হলে পরের বছর বা তার পরের বছর জাঁকজমক করে বিয়ে করব।

ঋতাভরির প্রেমিক পেশায় মনোবিদ। জিনগতভাবেই অভিনেত্রীর রেকারেন্ট ডিপ্রেশন আছে। এই রোগে রোগী কিছু দিন ভাল থাকে, কিছু দিন খারাপ। তাই মনের চিকিৎসা করতে গিয়ে জীবনসঙ্গী পেয়ে গেলেন নায়িকা। সম্প্রতি তিনি বিয়ে করছেন বলে গুঞ্জন উঠেছিল সিনেপাড়ায়। তার সত্যতা এবার নিজেই জানালেন ঋতাভরি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply