দ্বিতীয় সারির দল নিয়েও জয় ম্যানসিটি, লিভারপুলের

|

ছবি: সংগৃহীত

ইংলিশ লিগ কাপে ওয়াইকম্বে ওয়ান্ডারার্সকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানসিটি। আর দ্বিতীয় সারির দল নামিয়েও নরউইচ সিটির সাথে ৩-০ গোলের জয় পেয়েছে লিভারপুল।

ইংল্যান্ডের তৃতীয় বিভাগের দল ওয়াইকম্বের সাথে রিজার্ভ বেঞ্চের ফুটবলারদের নিয়ে একাদশ গড়েন ম্যানসিটি বস পেপ গার্দিওলা। কিন্তু ম্যাচের ২২ মিনিটেই পিছিয়ে পড়ে সিটি। ব্র্যান্ডন হ্যানলানের গোলে লিড নেয় ওয়াইকম্বে। তবে ২৯ মিনিটে কেভিন ডি ব্রুইনার গোলে সমতায় ফেরে সিটিজেনরা। এরপর ৪৩ মিনিটে রিয়াদ মাহারেজ আর প্রথমার্ধের ইনজুরি সময়ে ফোডেন স্কোর শিটে নাম তুললে ৩-১ গোলে লিড নিয়ে বিরতিতে যায় সিটি। দ্বিতীয়ার্ধে ফারান তোরেস, মহারেজ ও কোল পামার আরো তিন গোল দিলে ৬-১ এর বড় জয় পায় ম্যানসিটি।

এদিকে নরউইচ সিটির বিপক্ষে পূর্ণশক্তির দল নিয়ে মাঠে নামেনি লিভারপুলও। ম্যাচের শুরুতেই লিড নেয় অলরেডরা। ৪ মিনিটে দলকে এগিয়ে দেন জাপানিজ ফরোয়ার্ড মিনামিনো। পিছিয়ে পড়ে সমতায় ফেরার অনেক সুযোগ তৈরি করেও ব্যর্থ হয় নরউইচ। এমনকি ৪২ মিনিটে পেনাল্টি থেকেও গোল করতে ব্যর্থ হন নরউইচ উইঙ্গার ক্রিস্টোস জলিস। তবে সুযোগ নষ্ট করেনি লিভারপুল। ৫০ মিনিটে অরিগির গোলে ব্যবধান দ্বিগুণ করে দলটি। আর ৮০ মিনিটে মিনামিনো নিজের দ্বিতীয় সাফল্য পেলে ৩-০ গোলের জয় পায় ক্লপের দল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply