কটাক্ষের উত্তর দিলেন তাপসী পান্নু

|

ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী তাপসী পান্নুকে সবাই ঠোঁটকাটা নায়িকা হিসেবেই চেনেন। তাকে নিয়ে কখনও বিতর্ক উঠলে তার বিরোধিতা করতে একেবারেই পিছপা হন না তিনি। তাপসীকে কিছু বলা মানে, নির্ঘাৎ তুলোধোনা। ঠিক এমনটাই ঘটল নেটদুনিয়ায়। খবর হিন্দুস্তান টাইমসের।

এক নেটিজেনের কটাক্ষের প্রেক্ষিতে তাপসী এমন উত্তর দিলেন, যাতে শোরগোল পড়ে গেল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি মুক্তি পেয়েছে তাপসী পান্নুর নতুন ছবি ‘রেশমি রকেট’-এর ফার্স্টলুক। এই ছবিতে তাপসীকে দেখা যাবে গুজরাতের এক অ্যাথলিটের ভূমিকায় অভিনয় করতে। এই ছবিরই এক শুটিং স্টিল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী।

যেখানে দেখা যাচ্ছে সাদা রঙের গেঞ্জি পরে পিছন ফিরে দাঁড়িয়ে আছেন। এই ছবি দেখেই এক নেটিজেন মন্তব্য করেন, একমাত্র তাপসী পান্নুরই এমন পুরুষদের মতো চেহারা হতে পারে! তাপসী নেটিজেনের এই মন্তব্যকে খুব সহজে মেনে নেননি। সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেই ধুইয়ে দিলেন তিনি। তবে বলা ভাল মিষ্টি কথায় নেটিজেনকে দিলেন চড়!

তাপসী পান্নু লিখলেন, এটাই শুধু বলতে চাই। আপনার এই লাইনটা মনে রাখুন। ২৩ সেপ্টেম্বরের জন্য অপেক্ষা করুন। এর উত্তর পেয়ে যাবেন, তবে আপনাকে অগ্রিম ধন্যবাদ জানাই। কারণ আমি সত্যিই এই লুকটার জন্য খুব খেটেছি!

পরিচালক অনুভব সিনহার ‘থাপ্পড়’ তাপসীর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি। কয়েক মাস আগে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তাপসী এবং বিক্রান্ত মাসি অভিনীত ‘হাসিনা দিলরুবা’। ছবিটি খুব একটা জনপ্রিয় না হলেও, তাপসীর অভিনয় প্রশংসিত হয়েছিল।

এনএনআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply