ব্রাহ্মণবাড়িয়ায় সিবিএ নির্বাচনী প্রচারণায় হামলা, আহত ২

|

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় কেপিআই প্রতিষ্ঠান বাংলাদেশ গ্যাস ফিল্ডস এর প্রধান কার্যালয়ের সামনে সিবিএ নির্বাচনী প্রচারণার সময় প্রতিপক্ষের হামলায় দুই যুবক আহত হয়েছে। এর মধ্যে কাজী জুনায়েদকে গুরুতর আহতাবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় কাজী জুবায়ের নামে আরও একজন আহত হয়েছে। আহতরা দু’জনেই শহরতলীর ঘাটুরা এলাকার কাজী কুদ্দুস মিয়ার ছেলে।

জানাযায়, আগামী ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য সিবিএ নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার রাতে মোটরসাইকেল শোডাউন করে প্রচারণা চালায় আলাল-আনিস পরিষদের সমর্থকরা। এ সময় আলাল-আনিস পরিষদের সমর্থক কাজী জুনায়েদ ও তার ভাই জুবায়েরকে পেছন থেকে হামলা করে গফুর-মুরশেদ পরিষদের সমর্থকরা। তাদের হামলায় তারা দু’জন আহত হয়।

পরে খবর পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে চিকিৎসক গুরুতর আহতাবস্থায় কাজী জুনায়েদকে ঢাকা মেডিকেলে পাঠান।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম জানান, নির্বাচন নিয়ে দুই গ্রুপের মধ্যে সৃষ্ট উত্তেজনা থেকে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থল পরিদর্শন শেষে দায়ীদের গ্রেফতারে চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply