এবার ইংল্যান্ডের ওপর চটলেন রমিজ রাজা

|

রমিজ রাজা, পিসিবি চেয়ারম্যান।

নিরাপত্তা শঙ্কার কথা বলে পাকিস্তান সফরে গিয়েও গত শুক্রবার হঠাৎ করে সফর বাতিল করে দেশে ফেরে নিউজিল্যান্ড ক্রিকেট দল। নিউজিল্যান্ডের পর পাকিস্তান সফরে আসার কথা ছিল ইংল্যান্ডের। কিন্তু নিউজিল্যান্ডের মত ইংল্যান্ডও নিরাপত্তার দোহায় দিয়ে পাকিস্তান সফর বাতিল করেছে।

আর এই ঘটনায় ইংল্যান্ডের ওপর প্রচণ্ড খেপেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রমিজ রাজা।

তিনি বলেন, আমি ইংল্যান্ডের সিদ্ধান্ত নিয়ে হতাশ। তারা তাদের প্রতিশ্রুতি থেকে সরে এসেছে এবং যখন সবচেয়ে বেশি দরকার তখন তারা তাদের কথা রক্ষা করতে পারেনি। আমরা টিকে থাকব, ইনশাল্লাহ।

নিউজিল্যান্ডের পর ইংল্যান্ড । পর পর দুটি সিরিজ স্থগিত হয়ে যাওয়ায় পাকিস্তানের মাটিতে ক্রিকেট ফেরানোর আশায় আপাতত গুড়েবালি । এক নিউজিল্যান্ড সিরিজে ১৩ কোটি টাকার লোকসান, তার ওপর নিজেদের সম্মানে আঘাত ।

রমিজ রাজা আরও বলেন,

রমিজ রাজা, চেয়ারম্যান, পিসিবি “পাকিস্তান ক্রিকেট যেমন আছে তেমনভাবেই চলতে থাকবে, বেঁচে থাকবে । এইখানে ক্রিকেট ফিরবে । এ যাত্রায় আমাদের হাতে অপশনও ছিল। জিম্বাবুয়ে প্রস্তুত ছিল, বাংলাদেশও দ্বিতীয় সারির দল পাঠাতে চেয়েছিল। কিন্তু এই মুহুর্তে আমি মরিয়াভাবে কোনো কাজ করতে চাই না। মান সম্মান নিয়ে ক্রিকেট খেলবো এবং দলগুলোকে আমন্ত্রণ জানাবো । “

উল্লেখ্য, ২০০৯ সালে লাহোরে শ্রীলংকা দলকে বহনকারী গাড়িতে হামলার পর থেকেই পাকিস্তানে পুরো দমে ক্রিকেট ফেরাতে চেষ্টা করে যাচ্ছে পিসিবি। সেই চেষ্টায় বড় ধাক্কা খেলো পাকিস্তান।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply