ফের গান গেয়ে ভাইরাল রানু মণ্ডল! (ভিডিও)

|

ফের গান গেয়ে ভাইরাল রানু মণ্ডল! (ভিডিও)

ছবি: সংগৃহীত

খালি গলায় গান করেছিলেন রানাঘাটের রানু মণ্ডল। সমাজসেবী অতীন্দ্র রায় সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই ভাইরাল হয়ে যায়। খুলে যায় রানাঘাটের ৬ নম্বর প্লাটফর্মের রানুর কপাল। সোজা মুম্বাই স্টুডিওতে পাড়ি। গলা শুনে ডাক পড়েছিল হিমেশ রেশমিয়ার কাছ থেকেও। হিমেশ সেই প্রতিভাকে পৌঁছে দেন সারা বিশ্বের দরবারে। খবর হিন্দুস্তান টাইমসের।

রানু মণ্ডলের ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

রানুর সঙ্গে ডুয়েটে ‘তেরি মেরি কাহানি’ গান গেয়েছিলেন হিমেশ রেশমিয়া। দারুণ জনপ্রিয় হয়েছিল সেই গান। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই শোচনীয় হয়ে ওঠে রানু মণ্ডলের অবস্থা। তাকে ফিরে যেতে হয়েছিল সেই স্টেশনে ভিক্ষাবৃত্তি করতে। মেয়েরাও তার থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। কোনও রকমের দিন কাটছে তার। অনেকের মতে মানসিক ভাবে স্থিতিশীল নয় রানু। তাই সুযোগ পেয়েও নিজের জায়গা ধরে রাখতে পারেননি তিনি।

সম্প্রতি সবুজ নাইটি পরে রানু মণ্ডলের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে হাসির খোরাক হয়ে উঠেছেন এই গায়িকা। ভিডিওতে অদ্ভুত সাজে দেখা যায় তাকে। পরনে সবুজ রঙের একটি নাইটি। চোখে এবড়ো-থেবড়ো কাজল, ঠোঁটে গোলাপী লিপস্টিক। কপালে বড় গোল টিপ। যদিও এই সাজেই গান গেয়েছেন রানু। গায়িকার এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়া জুড়ে ওঠে হাসির রোল, ট্রোল এবং মিমের বন্যা।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply