পর্নোগ্রাফি মামলায় জামিন পেলেন শিল্পার স্বামী

|

ছবি: সংগৃহীত

দু’মাস পর জামিন পেলেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। ৫০ হাজার টাকা বন্ডের বিনিময়ে ছাড়া হল পর্নকাণ্ডে গ্রেফতার হওয়া ব্যবসায়ীকে। কেবল রাজ নন, তার সহযোগী রায়ান থর্পকেও জামিন দিল মুম্বাই আদালত।

গত শনিবার জামিনের আবেদন করেছিলেন রাজ। তার দাবি ছিল, তাকে ফাঁসানো হচ্ছে। তাছাড়া সেই আবেদনে বলা হয়েছে, রাজ যে পর্ন বানানোর সঙ্গে যুক্ত, তার কোনও প্রমাণ সাপ্লিমেন্টারি চার্জশিটে নেই।

গত ১৯ জুলাই পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার জন্য রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। অভিযোগ তোলা হয়েছিল, পর্ন বানিয়ে ‘হটশটস’ এবং ‘বলিফেম’ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন রাজ। গুগল প্লে স্টোর এবং অ্যাপেলের অ্যাপ স্টোর থেকে ‘হটশটস’ বাতিল করে দেওয়ার পর ‘বলিফেম’ তৈরি করা হয়েছিল।

গত ১৫ সেপ্টেম্বর এই মামলায় ১ হাজার ৪০০ পাতার চার্জশিট পেশ করেছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। সেই চার্জশিটে রাজের শ্যালক প্রদীপ বক্সীর নামও উল্লেখ করা হয়েছিল। সেখানে শিল্পার বয়ানে লেখা হয়েছিল, কাজের চাপে এমনই ব্যস্ত ছিলাম যে রাজ কী করছে সে সব খবর রাখতাম না। শিল্পা ছাড়া রাজের আরও কয়েক জন কর্মী তার বিরুদ্ধে বয়ান দিয়েছেন পুলিশের কাছে।

এনএনআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply