‘যে জীবন ভালোবাসো সেভাবে বাঁচো’

|

ছবি: চিত্রনায়িকা পরীমণি। (ফেসবুক থেকে সংগৃহীত)

চলতি মাসের প্রথম দিন (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা পরীমণি। দীর্ঘ ২৭ দিন কারাবাসে থাকার ফলে মানসিকভাবে কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছেন তিনি। তবে পরী ভেঙে পড়ার মেয়ে না। এরইমধ্যে কাজে ফিরেছেন এই অভিনেত্রী।

সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে কিছু ছবি পোস্ট করেছেন পরীমণি। লাল জামার সঙ্গে মিলিয়ে লাল জুতা পরেছেন তিনি। মাথার চুল দুইভাগ করে ঝুটি করা। সেখানে তাকে বেশ উচ্ছ্বসিত দেখাচ্ছে। ছবিগুলো তিনি পোস্ট করেছেন ‘মাই সুইট হোম’ নামের অ্যালবামে।

ক্যাপশনে ইংরেজিতে লিখেছেন- love the life you live. live the life you love. যার বাংলা অর্থ দাঁড়ায়- যে জীবন যাপন করছো তাকে ভালোবাসো। যে জীবন ভালোবাসো সেভাবে বাঁচো।

এরইমধ্যে তরুণ নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ দিয়ে চলচ্চিত্রের কাজে ফিরেছেন পরীমণি। শুটিং নয়, এই চলচ্চিত্রের ডাবিং দিয়েই যাত্রা শুরু করলেন প্রতিবাদী এই অভিনেত্রী। খুব শিগগিরই ক্যামেরার সামনে দাঁড়াবেন। সেভাবেই নিজেকে প্রস্তুত করছেন তিনি।

সম্প্রতি নতুন সিনেমায় নাম লিখিয়েছেন পরীমণি। গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’-এ রাবেয়া চরিত্রে হাজির হবেন তিনি। গেলো শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে সিনেমাটিতে এই অভিনেত্রীকে চুক্তিবদ্ধ করেছেন নির্মাতা। এর আগে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমায় গ্ল্যামারাস নায়িকার খোলস পাল্টে অভিনেত্রী হিসেবে ধরা দিয়েছিলেন পরী।

এনএনআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply