ঘুমিয়ে পড়েছিলেন চালক, যাত্রীসহ বাস গিয়ে পড়লো খাদে

|

টাঙ্গাইলে যাত্রীবা‌হী বাস খাদে প‌ড়ে একজন নিহত হ‌য়ে‌ছেন।

টাঙ্গাইল প্রতি‌নি‌ধি:

টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে যাত্রীবা‌হী বাস খাদে প‌ড়ে একজন নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় আহত হ‌য়ে‌ছেন অন্তত ১৫ জন। আহত‌দের উদ্ধার ক‌রে টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ভো‌রে ভুঞাপুর-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের উপজেলার নারা‌ন্দিয়া ইউনিয়নের যদুরপাড়া এলাকায় এই ঘটনা ঘ‌টে। নিহত ছা‌য়েদ আলী খান (৬০) নওগাঁ জেলার পোরশা উপজেলার কোচপুর গ্রা‌মের মৃত নুর মোহাম্ম‌দের ছে‌লে।

‌নিহ‌তের ভাতিজা বাস যাত্রী আমিনুল ইসলাম ব‌লেন, চাচাসহ তিনজন ঢাকা যাওয়ার জন্য রা‌তে নওগাঁ থে‌কে রওনা হ‌য়ে‌ছি। বাস‌টি বঙ্গবন্ধু সেতু পাড় হ‌য়ে মহাসড়ক দি‌য়ে না গি‌য়ে ভুঞাপুর হ‌য়ে ঢাকার দি‌কে যা‌চ্ছিল। গাড়ি সঠিকভাবে চালা‌তে চালক‌কে বারবার সতর্ক করা হ‌য়ে‌ছিল। প‌রে বাস‌টি সড়‌কের বাক ঘুর‌তেই নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে খা‌দের পা‌নি‌তে প‌রে যায়।

অন্যান্য বাসযাত্রীরা জানান, চালক ঘুমিয়ে বাস চালাচ্ছিলেন। বারবার চালক‌কে সতর্ক করার পরও দুর্ঘটনা ঘটলো। দুর্ঘটনার পর চালক, সুপারভাইজার ও হেলপার পালিয়ে গেছে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আলাউদ্দিন ব‌লেন, খবর পে‌য়েই ঘটনাস্থলে পৌঁছে বাসে থাকা একজনের লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে। বাস‌টি সড়‌কের বাক ঘুর‌তেই নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে খা‌দের পা‌নি‌তে প‌ড়ে যায়।

এ বিষয়ে কালিহাতী থানার এসআই কাজী ফয়েজুর রহমান জানান, ফায়ার সার্ভিস একজনের মৃতদেহ উদ্ধার করেছে ও ১৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করে। নিহত ব্যক্তিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply