আমি একটা সম্পূর্ণ পরিবার পেয়েছি: নুসরাত

|

আমি একটা সম্পূর্ণ পরিবার পেয়েছি: নুসরাত

ছবি: সংগৃহীত

নিখিল জৈন তার জীবনের অতীত অধ্যায় এটা জুন মাসেই স্পষ্ট করে দিয়েছেন নুসরাত জাহান। তবে সোমবার নতুন মোড় নিলো এই প্রাক্তন জুটির সমীকরণে। এদিন নতুন করে চর্চায় নিখিল-নুসরাত-যশের কাহিনী। এদিন নুসরাতের ঘনিষ্ঠমহল দাবি করেন যশ ও নুসরাত নাকি গত বছরেই বিয়ের পর্ব সেরে ফেলেছেন! হ্যাঁ, চমকে যাওয়ার মতো হলেও এটাই বলছে দুই তারকা ঘনিষ্ঠ সূত্র। খবর- হিন্দুস্তান টাইমস।

গত সপ্তাহেই বিশ্বকর্মা পুজার দিন যশ দাশগুপ্তর নতুন ছবি ‘চিনে বাদাম’-এর নায়িকা তথা প্রযোজক এনা সাহার অফিসের পুজায় হাজির হয়েছিলেন ‘যশরত’। সেইদিন নুসরাতের সব সাজকে ছাপিয়ে গেল তার সিঁথির সিঁদুর। যা দেখে প্রশ্ন উঠেছিল কি সত্যি বিয়ের পর্ব সেরে ফেলেছেন যশ-নুসরাত? এদিন সেই জল্পনা বেড়ে গেল কয়েকগুণ।

জানা যায়, যশ-নুসরাতের প্রেমের কাহিনীর শুরুটা গত বছর জুলাই মাসে। এসওএস কলকাতা ছবির সুবাদেই ঘনিষ্ঠ হয় দুজনে। সেই সময় অবশ্য নিখিলের সঙ্গে সম্পর্কের পাট চুকিয়ে ফেলেননি নুসরাত। কিন্তু মনের দূরত্ব তৈরি হয়েছিল।

নুসরাত আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাত্কারে জানিয়েছেন, গত বছর সেপ্টেম্বরেই নাকি নিখিলের সঙ্গে সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন তিনি। সেইসময় থেকে নায়িকা নিজের পাম এভিনিউয়ের বাড়িতে থাকতে শুরু করেন। এরপর এক ছবির শুটিংয়ে লন্ডনে উড়ে যান। সেখান থেকে ফিরে বার কয়েক তিনি নিখিলের আলিপুরের বাড়িতে গিয়েছিলেন ঠিকই, তবে নেহাত স্বামীর অনুরোধে। সেই বছর দীপাবলিতে নুসরাত-নিখিলের ছবিও ভাইরাল হয়েছিল। অন্যদিকে প্রকাশ্যে দুজনকে শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল সেই বছর দুর্গাপুজার অষ্টমীতে। সুরুচি সংঘের পুজোয় যোগ দিয়েছিলেন তারা।

গত ডিসেম্বরে যশের সঙ্গে রাজস্থানে ঘুরতে যাওয়ার আগেই দক্ষিণেশ্বরে পৌঁছেছিলেন যশ-নুসরাত। সেখানে হাজির ছিলেন মদন মিত্র। ১৫ই ডিসেম্বরের এই ছবিতে নুসরাতের মাথায় জ্বলজ্বল করছে সিঁদুর। হাতে শাঁখা-পলা। সেই সময় অবশ্য নিখিল-নুসরাতের সম্পর্কের ভাঙানের খবর প্রকাশ্যে আসেনি।

দুই তারকার ঘনিষ্ঠমহল সূত্রে দাবি, গত বছরই বিয়ের পর্ব সেরে নিয়েছেন যশ-নুসরাত। বাইপাসের ধারের এক পাঁচতারা হোটেলে ঘরোয়া পার্টিও রেখেছিলেন তারা। ঠিক যে হোটেলে ‘এওএস কলকাতা’র শ্যুটিংয়ের সময় কাছাকাছি এসেছিল তাদের মন, সেখানেই তারা পার্টি রেখেছিলেন নতুন জীবনে পা রাখার আগে।

বিয়ের পর্ব সেরেই হানিমুনে গোয়া ও রাজস্থানে গিয়েছিলেন যশ-নুসরাত। এর মাঝেই অন্তঃসত্ত্বা হন নুসরাত জাহান, এবং গত ২৬ আগস্ট পুত্র সন্তানের জননী হয়েছেন নুসরাত জাহান। ঈশানের পিতৃপরিচয় ইতিমধ্যেই প্রকাশ্যে।

অন্তঃসত্ত্বা নুসরতাকে কীভাবে আগলে রেখেছিলেন যশ তা সকলেই দেখেছে। নুসরাতকে হাসপাতালে নিয়ে যাওয়া থেকে বাড়ি নিয়ে আসা পর্যন্ত, সবসময় পাশে ছিলেন যশ দাশগুপ্ত।

যশকে বিয়ে করা প্রসঙ্গে নুসরাত জানান, এটা সম্পূর্ণ ব্যক্তিগত ব্যাপার। আমি তো কোনও কিছু লুকোয়নি, সবই প্রকাশ্যে। এইটুকুই বলবো আমি একটা সম্পূর্ণ পরিবার পেয়েছি। সেটা নিয়ে দারুণ খুশি। এর বাইরে কিছু বলতে চাই না।

এদিকে নিখিল-নুসরাতের বিচ্ছেদ মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত যশ-নুসরাতের আইনি বিয়েতে জটিলতা থেকেই যাবে। তাই হয়তো এখনও বিয়ের বিষয়টা প্রকাশ্যে আনতে চাইছেন না যশরত।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply