প্রশংসা না করায় অভিযোগ নুসরাতের; কী বললেন যশ?

|

প্রশংসা না করায় অভিযোগ নুসরাতের।

হালকা নীল রঙের শার্ট, জিনস, হাতে দামি ঘড়ি। থুতনিতে আলতো করে হাত ছুঁইয়ে লেন্সের দিকে তাকিয়ে বসে রয়েছেন যশ দাশগুপ্ত। ছবি দিয়ে লিখেছেন, আজকের দিনটাকে সুন্দর করে তোলো।

স্বাভাবিক ভাবেই যশের অনুরাগীরা বরাবরের মতো তাকে দেখে আপ্লুত। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নতুন বাবাকে। কিন্তু পোস্টের কমেন্ট বক্সে চোখ আটকে যায় অন্য কারণে। সেখানে সহস্র ভক্তের ভিড়ে জ্বলজ্বল করে ওঠে একজনের নাম। নুসরাত জাহান। অভিনেত্রী, সাংসদ এবং যশ দাশগুপ্তের সন্তানের মা।

আরও দেখুন, সতীন নিয়ে সংসার করতে রাজি যশের নতুন ‘স্ত্রী’! (ভিডিও)

একটু অনুযোগের সুরে নুসরাত লিখেছেন, ‘ছবি ঋণ কোথায়? প্রশংসাটুকুও করলে না।’ অর্থাৎ নুসরাত বুঝিয়ে দিলেন ছবিটা তিনিই তুলেছেন। ছেলের মায়ের কথার উত্তর দিয়েছেন যশ। নুসরাতের নাম লিখে তার পাশে একটা ক্যামেরার চিহ্ন দিয়ে লিখেছেন, ‘খুশি!’

ইনস্টাগ্রামে তাদের এই সংক্ষিপ্ত খুনসুটি দেখে উচ্ছ্বসিত ‘যশরত’-এর ভক্তরা। মুখে কিছু না বলেও আকারে ইঙ্গিতে নিজেদের সম্পর্ক নিয়ে প্রায় সব কিছুই জানিয়ে দিয়েছেন তারা। ২ সেপ্টেম্বর নুসরাত নিজের একটি ছবি দিয়ে ঋণ স্বীকারের জায়গায় লেখেন ‘ড্যাডি’। তিনি যে আসলে কার কথা বলতে চেয়েছিলেন, তা বুঝে নিতে অসুবিধা হয়নি কারও।

এর পর ছেলে ঈশানের জন্ম সনদে বাবা হিসেবে দেবাশিস দাশগুপ্ত ওরফে যশের নাম প্রকাশ্যে আসার পর সন্দেহের অবকাশটুকুও থাকে না।

আরও দেখুন, নিখিলের উভয়কামীতার জন্যই ভেঙেছে সংসার, দাবি নুসরাতের

‘যশরত’-এর ঘনিষ্ঠ মহলের বক্তব্য, গত বছরই বিয়ে সেরে ফেলেছেন তারা। নুসরাতের প্রাক্তন নিখিল জৈনের সঙ্গে ‘বিয়ে’ নিয়ে আইনি জটিলতা না মেটায় এখনও নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে পারছেন না ‘এসওএস কলকাতা’-র নায়ক-নায়িকা। তাই কখনও সংবাদমাধ্যমের সামনে একসঙ্গে ধরা দিয়ে, কখনও আবার ইঙ্গিতপূর্ণ পোস্ট করেই নিজেদের কথা বুঝিয়ে দিচ্ছেন তারা।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply