দীর্ঘদিন পর প্রিয় মানুষকে কাছে পেয়ে আপ্লুত শিল্পা

|

ছবি: সংগৃহীত

বড় একটা ঝড় আচমকা ওলটপালট করে দিয়েছে শিল্পা শেট্টির জীবন। পর্ন তৈরি এবং তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত জুলাই মাস থেকে হাজতবাস করছেন তার স্বামী রাজ কুন্দ্রা। কঠিন সময়ে পাশে পেয়েছিলেন বোন শমিতা শেট্টিকে। কিন্তু কয়েক দিনের মাথায় তিনিও ‘বিগ বস ওটিটি’র জন্য দূরে চলে যান শিল্পার কাছ থেকে।

গত শনিবার এই রিয়্যালিটি শো শেষ হয়েছে। বাড়ি ফিরে এসেছেন শমিতাও। দীর্ঘদিন পর বোনকে কাছে পেয়ে আপ্লুত শিল্পা। সেই মুহূর্তই লেন্সবন্দি করে পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

শিল্পার পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

পোস্টে দেখা যাচ্ছে, বোনের সঙ্গে তিনটি ছবি দিয়েছেন শিল্পা। কোনও ছবিতে তারা একে অপরকে জড়িয়ে ধরে রয়েছেন। আবার কোনটিতে ভালবেসে বোনের গালে চুমু এঁকে দিচ্ছেন তিনি। ছবিগুলির সঙ্গে তিনি লিখেছেন, আমার টুনকি এসে গিয়েছে। বোনকে ভালবেসে ওই নামেই ডাকেন শিল্পা।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, ‘বিগ বস ওটিটি’ জিততে পারেননি শমিতা। কিন্তু বাড়ি ফিরতেই তাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন শিল্পা। ‘বিগ বস’ এর বাড়ির ঘেরাটোপে থেকেও বারবার বোনের কথাই মনে পড়েছে শমিতার। কয়েক দিন আগে যখন তাদের মা সুনন্দা শেঠি সেখানে গিয়েছিলেন, তখনও রাজ এবং শিল্পার কথাই জানতে চেয়েছিলেন শমিতা।

এনএনআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply