৬ মাসে করোনা টিকার ৫ ডোজ নিয়েছেন বিজেপি নেতা!

|

প্রতীকী ছবি।

৬ মাসে ৫ বার করোনা ভ্যাকসিন! খুবই আশ্চর্যজনক তাইনা? হ্যাঁ ঠিক এমন ঘটনায় ঘটেছে ভারতে। সারধানা এলাকার ৭৯ নম্বর বুথের বিজেপির সভাপতি রামপাল সিং এর সাথে ঘটেছে এমন ঘটনা। খবর নিউজ১৮।

দেশের কোটি কোটি মানুষ যখন ভ্যাকসিন পাওয়ার আশায় লম্বা লাইনে রাত কাটাচ্ছেন, কোথাও কোথাও করোনা ভ্যাকসিনের যোগান না থাকায় বন্ধ হয়ে যাচ্ছে টিকাকরণ প্রক্রিয়া। সেখানে এক তার ইতিমধ্যেই ভ্যাকসিনের ৫টি ডোজ দিয়ে ফেলেছেন। ৬ নম্বর টিকা দেয়ার জন্যও শিডিউল হয়েছে। সেই টিকা দেয়ার লম্বা তালিকা প্রতিফলিত হচ্ছে তার ভ্যাকসিন সার্টিফিকেটে।

তার সার্টিফিকেটে লেখা ছিলো তিনি ইতিমধ্যেই টিকার ৫টি ডোজ নিয়ে ফেলেছেন। এই ঘটনায় তিনি রাজ্যের স্বাস্থ্য দফতরকেই দায়ী করেছেন। এমন গর্হিত অপরাধের জন্য তিনি পুলিশে অভিযোগও দায়ের করেছেন। কীভাবে এমন নজিরবিহীন ঘটনা ঘটল, তার তদন্ত শুরু হয়েছে।

রামপাল সিং জানিয়েছেন, তিনি ১৬ মার্চ করোনা টিকার প্রথম ডোজ নেন। মে মাসের ৮ তারিখে ছিল তার দ্বতীয় ডোজ। কিন্তু যখন তিনি অফিসিয়াল পোর্টাল থেকে সার্টিফিকেট ডাউনলোড করেন, তখন দেখেন সেখানে তার পাঁচটি টিকা নেয়ার উল্লেখ রয়েছে।

পরের টিকাটি ২০২১ সালের ডিসেম্বর থেকে ২০২২ সালের জানুয়ারি মাসের মধ্যে নেয়ার জন্য শিডিউল করা রয়েছে। সার্টিফিকেট অনুযায়ী তিনি প্রথম টিকা নিয়েছেন ১৬ মার্চ। দ্বিতীয় টিকা নিয়েছেন ৮ মে, তৃতীয়টি নিয়েছেন ১৫ মে এবং চতুর্থ এবং পঞ্চম টিকাটি নিয়েছেন ১৫ সেপ্টেম্বরে।

রামপাল সিং জানিয়েছেন, সার্টিফিকেট ডাউনলোড করার পরেই তিনি চিফ মেডিক্যাল অফিসার অখিলেশ মোহনের সাথে যোগাযোগ করেন। তিনি জানিয়েছেন, এটাই প্রথম যার সার্টিফিকেটে দু’বারের বেশি টিকা নেয়ার উল্লেখ রয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply