কুমিল্লায় নিখোঁজ পরিচ্ছন্নকর্মীর লাশ উদ্ধার

|

পরিচ্ছন্নকর্মী হেলাল হোসেন।

কুমিল্লার দাউদকান্দিতে জলাবদ্ধ পানি নিষ্কাশন করতে গিয়ে নিখোঁজ পরিচ্ছন্নকর্মী হেলাল হোসেনের (৪০) মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুর পৌনে ৩টার দিকে উপজেলার গৌরীপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন পুকুর থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়। গৌরীপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত হেলাল হোসেন উপজেলার গৌরীপুর ইউনিয়নের হাটচান্দিনা গ্রামের বাসিন্দা।

সাইফুল ইসলাম জানান, শনিবার (১৮ সেপ্টেম্বর) রাতে ভারি বৃষ্টির ফলে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, গৌরীপুর বাসস্ট্যান্ড, যাত্রী ছাউনি, দোকানপাট ও রাস্তাঘাট ডুবে যায়। সকাল ১১টার দিকে স্থানীয়রা হেলাল হোসেনকে গৌরীপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন পুকুরের সাথে সংযুক্ত ড্রেন পরিষ্কার করতে নিয়ে যান। এক পর্যায়ে তিনি পুকুরে পড়ে ডুবে যায়। পরে স্থানীয়রা অনেক খুঁজা-খুঁজি করেও তার সন্ধান পায়নি।

তিনি আরও বলেন, খবর পেয়ে বিকেলে দাউদকান্দি ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে অনুসন্ধান চালায়। সন্ধ্যায় অভিযান সমাপ্তি ঘোষণা করেন। পরে সোমবার (২০ সেপ্টেম্বর) ঢাকা থেকে ফায়ার সার্ভিসের একদল ডুবুরি এসে সাড়ে ৭টা থেকে পুনরায় অভিযান শুরু করে দুপুর পৌনে ৩টার দিকে তার মৃতদেহটি উদ্ধার করেন। খবর পেয়ে আমরা নিহতের মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply