হাতিয়ায় জাল ভোট দেয়ার সময় প্রিসাইডিং অফিসারসহ আটক ৬

|

নোয়াখালীর হাতিয়ায় জাল ভোট দেয়ার সময় ৬ জনকে আটক করা হয়েছে।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের হাতিয়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের দুই সহকারী প্রিসাইডিং অফিসার ও জাহাজমারা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের হাজী মোজাম্মেল হক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দুই সহকারী প্রিসাইডিং অফিসার ও দুই পোলিং অফিসার জাল ভোট দেয়ার সময় তাদের আটক করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুল হোসেন চৌধুরী ও হাফিজ উল্ল্যা।

সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার চরঈশ্বর ইউনিয়নের ৬ নম্বর ও ৮ নম্বর ওয়ার্ডে জাল ভোট দেয়ার সময় তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, ৬ নম্বর ওয়ার্ডের হাতিয়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের হরনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী প্রিজাইডিং কর্মকর্তা মো. মাহবুবুর রহমান, চৌমুহনী আরাফিয়া সিনিয়র আলিয়া মাদরাসার সহকারী মৌলবি সহকারী প্রিসাইডিং কর্মকর্তা মো. বেলায়েত হোসেন, হোসাইনিয়া মাদরাসার আহমেদ রাফি, পশ্চিম সোনাদিয়া চর ইশ্বর উচ্চ বিদ্যালয়ের মোহাম্মদ সিদ্দিক উল্ল্যা, দক্ষিণ-পূর্ব কালাম মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মুন্নি বেগম ও মধ্যম মাইজচরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফারজানা আক্তার।

হাতিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে নির্দেশনা চেয়ে নির্বাচন কমিশনের কাছে পাঠানো হয়েছে। তারা যে সিদ্ধান্ত দিবে ওই অনুসারে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply