৭ বছর পর ফারুকীর বিজ্ঞাপনে নুসরাত ফারিয়া

|

ছবি: সংগৃহীত

নতুন বিজ্ঞাপনে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সাথে কাজ শুরু করেছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। এই বিজ্ঞাপন দিয়ে ফারুকীর সঙ্গে দীর্ঘ সাত বছর পর কাজ করলেন দুই বাংলার জনপ্রিয় এ তারকা।

শনিবার সকাল থেকে রাজধানীর বনানীতে অনলাইনে মুদি এবং খাদ্যপণ্য সরবরাহকারী ‘চালডাল’ প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের শুট করেছেন তারা।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ৭ বছর পর ফারুকী ভাইয়ের সঙ্গে কাজ করছি। দারুণ অভিজ্ঞতা। তিনি বরাবরই আমার প্রিয় নির্মাতাদের একজন। অনেক উপভোগ্য হয় তার সঙ্গে কাজের সময়গুলো। শিখতেও পারি অনেককিছু।

এই বিজ্ঞাপনের সিনেমাটোগ্রাফার শেখ রাজিবুল ইসলাম যমুনা নিউজকে জানান, ফারুকী ভাইয়ের সাথে আমি দীর্ঘ দিন কাজ করছি। নির্মাতা হিসেবে তিনি অত্যন্ত বিচক্ষণ। নুসরাত ফারিয়া সস্পর্কে আরও যোগ করে রাজিবুল ইসলাম বলেন, দুই বাংলার জনপ্রিয় এ তারকা শুটিং স্পটে ছিলেন দারুণ বন্ধুভাবাপন্ন।

রাজিবুল ইসলাম এই বিজ্ঞাপনের সম্পর্কে বলেন, একদিন আমাদের শুটিং হয়েছে, আরও দুইদিন মতো সময় লাগবে। আমরা আশা করছি ৩ দিনের শুটে আমাদের বিজ্ঞাপনটি শেষ করতে পারবো। এছাড়া আগামী মাসের মধ্যেই চালডালের এই বিজ্ঞাপন জনসম্মুখে আসবে বলে আশা প্রকাশ করেন তিনি।

সবশেষ নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ৭ বছর আগে বাংলালিংকের একটি বিজ্ঞাপন চিত্রে কাজ করেছিলেন নুসরাত ফারিয়া।

অন্যদিকে শেখ রাজিবুল ইসলাম এর আগে আয়েশা, ডুব, সাউন্ডস গুড ইত্যাদি নিয়ে কাজ করেছেন। এছাড়া মুক্তির প্রতীক্ষায় থাকা ফারুকীর ‘নো ল্যান্ডস ম্যান’এও কাজ করেছেন তিনি।

এনএনআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply