রোনালদোর গোল, পেনাল্টি মিস ও নাটকের ম্যাচ জিতলো ম্যানইউ

|

মার্ক নোবেলের পেনাল্টি রুখে দিচ্ছেন ডেভিড ডি গিয়া। ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেডে প্রত্যাবর্তনের পর তৃতীয় ম্যাচেও গোলের ধারা অব্যাহত রাখলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এর সাথে জেসি লিনগার্ডের শেষ মুহূর্তের গোল এবং ডেভিড ডি গিয়ার শেষ মিনিটের পেনাল্টি সেইভ ও ভিএআর নাটকের ম্যাচে ওয়েস্ট হ্যামকে তাদের মাঠেই ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

ইংলিশ প্রিমিয়ার লিগে আক্রমণ-পাল্টা আক্রমণের ম্যাচে ৩০ মিনিটেই সেইড বেনরাহমার গোলে লিড নেয় ওয়েস্ট হাম। কিন্তু ম্যাচে পিছিয়ে পড়ে আক্রমণের ধার বাড়ায় সুলশারের শিষ্যরা। ৩৫ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের পাস থেকে রোনালদোর শট ফিরিয়ে দেন ওয়েস্ট হ্যামের গোলরক্ষক ফ্যাবিয়ানস্কি। ফিরতি বলে রোনালদোর সামনে ছিলেন না আর কেউই। গোল করার সহজতম সুযোগ মিস করেননি রোনালদো।

এরপরেও চলেছে আক্রমণ ও পাল্টা আক্রমণ। ৮৯ মিনিটে জেসি লিনগার্ডের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যাওয়া ম্যানইউ হয়তো জয়ের প্রহরই গুনছিল। কিন্তু ইনজুরি টাইমে ডিবক্সে লুক শ’র হাতে বল লাগলে পেনাল্টি পায় ওয়েস্ট হ্যাম। তখনই ওয়েস্ট হামের বর্তমান ও ম্যান ইউয়ের সাবেক কোচ ডেভিড ময়েস সেই পেনাল্টি নেয়ার জন্যই মাঠে নামিয়ে দেন নিয়মিত অধিনায়ক মার্ক নোবেলকে। কিন্তু নোবেলের পেনাল্টি রুখে দেন রেডে ডেভিলদের গোলকিপার ডেভিড ডি গিয়া। রুদ্ধশ্বাস ম্যাচে গুরুত্বপূর্ণ জয় নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এলো ম্যানচেস্টার ইউনাইটেড।

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply