কোম্পানীগঞ্জে টাকার জন্য মা’কে কুপিয়ে জখম, আটক-৩

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় পালকপুত্র মোঃ রুবেল (২০) ও তার দুই বন্ধু তার মা পারুল আক্তারকে (৫০) কুপিয়ে আহত করে টাকা লুট করে নিয়েছে।

শনিবার(১৮ স্পেটেম্বর) গভীর রাতে বসুরহাট পৌরসভার ৭নং ওয়ার্ডের জমিন মাঝির বাড়ির মকবুল আহাম্মদের বসত ঘরে এ ঘটনা ঘটে। পুলিশ ওই ঘটনায় পালিতপুত্র রুবেল ও তার দুই সহযোগী ওই এলাকার আলী মাঝি বাড়ির সিরাজ উল্লাহর ছেলে সালাউদ্দিন (২০), মোঃ ইউসুফের ছেলে মোঃ ইউনুছকে (২১) আটক করেছে।

গুরুতর আহত অবস্থায় পারুল আক্তারকে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে প্রাথমিক চিকিৎসার পর নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রুবেলের পালিত পিতা মকবুল আহম্মদ (৬০) বাদী হয়ে আটক ৩ জনকে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।

মামলার বাদী মকবুল আহম্মদ জানান, উপার্জনক্ষম কোনো সন্তান না থাকায় চিকিৎসার জন্য নগদ টাকা প্রয়োজন হওয়ায় তার বসত বাড়ির দেড় শতাংশ জমি বিক্রি করে। ওই জমির বায়না বাবদ ২০ হাজার টাকা ঘরেই রাখে। ওই রাতে পারুল আক্তার প্রকৃতির ডাকে ঘরের বাইরে গেলে টাকার লোভে পালক ছেলে রুবেল ও তার দুই সহযোগীসহ শনিবার রাত ১টায় নাম উল্লেখিত তিনজন তার বসত ঘরে প্রবেশ করে।

এসময় ঘরে ফেরা পারুল আক্তারের কাছে শো-কেসের চাবি চায় রুবেল। চাবি দিতে অস্বীকার করলে তার সহযোগিরা পারুল আক্তারকে হত্যার উদ্দেশ্যে বটি দিয়ে কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে ওই টাকা নিয়ে যায়।

আশেপাশের লোকজন বৃদ্ধ মকবুল ও তার স্ত্রী বৃদ্ধা পারুলের চিৎকার শুনে স্থানীয়রা তিনজনকে আটক করে পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলরের মাধ্যমে পুলিশে সোপর্দ করে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটক তিনজনকে আদালতের মাধ্যমে নোয়াখালীর কারাগারে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply