দীপিকাকে ‘একটি’ শব্দে বর্ণনা রণভীরের

|

ছবি: সংগৃহীত

বলিউডের মোস্ট হ্যাপেনিং কাপল রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির এই তারকা দম্পতিকে নিয়ে সর্বদাই সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যম। তাদের খুনসুটি, ভালবাসা, রসিকতা সব কিছুতেই অনুরাগীরা মজে থাকেন। তাই রণবীর-দীপিকার কোনও ছবি বা ভিডিও একসঙ্গে প্রকাশ্যে এলেই তা ভাইরাল হতেও সময় নেয় না বেশি। এবার ভাইরাল রণবীরের ইনস্টাগামের স্টোরি।

শনিবার গভীর রাতে ইনস্টাগ্রামে ২৫টি স্টোরি ইভেন্টে প্রশ্ন উত্তরের আয়োজন করেন রণবীর। অভিনেতা তার ভক্তদের সঙ্গে ‘আমাকে কিছু জিজ্ঞাসা করো’ সেশনে অংশ নেন। দীপিকা পাড়ুকোন মজার এই ইভেন্টে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। সেখানে একজন ভক্ত তার স্ত্রী দীপিকাকে ‘একটি’ শব্দে বিশ্লেষণ করেতে বলেন। কোনো রকম সময় না নিয়ে স্ত্রী দীপিককে ‘কুইন’ বা রানী বলে বিশ্লেষণ করেন রণবীর।

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং সোশ্যাল মিডিয়ায় একে অপরের অনুভূতি শেয়ার করার ব্যাপারে কোন দ্বিধা করেন না। এইতো কিছুদিন আগে, দীপিকা রণবীরের ঘুমন্ত একটি ছবি তার চোখের উপর তার হুডি দিয়ে শেয়ার করেছেন। তাতে তিনি লিখেছিলেন, ‘আমার সকালের দৃশ্য’। সেটি আবার রণবীরকে ট্যাগও করেন রণবীর। ছবির ক্রেডিটের জন্য, দীপিকা বলেছিলেন, ‘সত্যিই তোমার।’

এনএনআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply