জন্মের ৪ মাস পর সন্তানকে নিয়ে বাড়ি ফিরলো দিয়া

|

জন্মের ৪ মাস পর সন্তানকে নিয়ে বাড়ি ফিরলো দিয়া

ছবি: সংগৃহীত

সন্তানের জন্ম দেওয়ার চার মাস পরে প্রথম বার ছবি প্রকাশ করলেন অভিনেত্রী দিয়া মির্জা। ১৪ মে দিয়া মির্জার কোল আলো করে এসেছিল তার সন্তান অভ্যান৷ তবে দিয়া জানিয়েছিলেন, ব্যাকটেরিয়া সংক্রমণের ফলে জীবন প্রায় বিপন্ন হতে বসেছিল তার সন্তানের।

সঠিক সময়ে যত্ন নেওয়ার ফলে সিজারিয়ান অপেরেশনের মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি৷ এবার সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছে দিয়া মির্জার সন্তান৷ প্রায় চার মাস পর ইনস্টাগ্রামে ছেলের মনোক্রম ছবি শেয়ার করে সেকথা জানান দিয়া৷

ছবি শেয়ার করে ক্যাপশনে দিয়া লিখেছেন, ১৫ সেপ্টেম্বর, ২০২১-এ আমাদের গল্পটা শুরু হল অভ্যান। গত চার মাসে তোমার জীবনের প্রতি যারা যত্ন নিয়েছেন, সেই সব ভাল মানুষদের প্রতি আমরা কৃতজ্ঞ। চিকিৎসক হারি, জুই, প্রদীপ, অনীশ এবং সূর্য হাসপাতালের সমস্ত নার্স যারা চিকিৎসক অবস্তি এবং কাবরার সঙ্গে কাজ করেছেন সকলকে ধন্যবাদ। যে ভালবাসা, যত্ন তুমি পেয়েছ, তার জন্য আমরা আজীবন কৃতজ্ঞ থাকবো।

দিয়ার পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

ছবিতে দেখা যাচ্ছে, ঘরের এক কোণে দাঁড়িয়ে দিয়া। কোলে ছেলে। ছেলের মাথা মায়ের কাঁধে। ছবির সঙ্গে ক্যাপশনে একটি দীর্ঘ লেখা লিখেছেন দিয়া। ছেলের চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা এবং পরিবার-বন্ধুবান্ধবদেরও ধন্যবাদ জানিয়েছেন অভ্যানের মা।

প্রসঙ্গত, চলতি বছরেই দ্বিতীয় বার বিয়ে করেন দিয়া মির্জা। তার স্বামী বৈভব রেখি পেশায় ব্যবসায়ী। বিয়ের এক মাসের মধ্যেই বৈভবের প্রথম পক্ষের সন্তানকে সঙ্গে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে যান দম্পতি। সেখান থেকেই তার সন্তান সম্ভবনার খবর সকলের সঙ্গে শেয়ার করেছিলেন অভিনেত্রী।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply