‘বিগ বস’ ১৬ এর জন্য আরও কয়েকগুণ পারিশ্রমিক বাড়িয়েছেন সালমান

|

ছবি: সংগৃহীত

বিগ বস’-এর পরবর্তী সিজন শুরু হতে চলেছে অক্টোবর মাস থেকে। ১৪ সপ্তাহ ধরে সেই রিয়্যালিটি শো-এর সঞ্চালনা করবেন বলি তারকা সালমান খান। গত ১১টি সিজনে সালমানই সঞ্চালকের দায়িত্ব পালন করেছেন। শোনা যাচ্ছে, পারিশ্রমিকের পরিমাণ বাড়িয়ে দিয়েছেন তিনি।

‘বিগ বস’-এর প্রথম সিজনের সঞ্চালক ছিলেন অভিনেতা আরশাদ ওয়ারসি। দ্বিতীয় সিজনে সঞ্চালনার দায়িত্বে ছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। অমিতাভ বচ্চন তৃতীয় সিজনের সঞ্চালক ছিলেন। চতুর্থ সিজন থেকে বর্তমান সিজন পর্যন্ত সালমান খানই সেই দায়িত্ব কাঁধে নিয়েছেন।

‘বিগ বস’-এর গত সিজনের আগে সালমানের পারিশ্রমিকের অঙ্কটি জানা গিয়েছিল। চতুর্থ থেকে ষষ্ঠ সিজনে প্রতি পর্বের জন্য তিনি আড়াই কোটি রুপি নিতেন। সপ্তম সিজনে প্রতি সপ্তাহে তিনি পাঁচ কোটি রুপি করে পারিশ্রমিক পেতেন। ‘বিগ বস ১৩’-য় সালমান প্রতি সপ্তাহে ১৩ কোটি টাকা দেয়া হতো।

এ বারে সেই অঙ্ক আরও বেড়ে গিয়েছে। বলি পাড়ার খবর, আগামী সিজনে প্রতি সপ্তাহে তিনি ২৫ কোটি রুপি করে নেবেন সালমান। ১৪ সপ্তাহে যার মোট হিসেব দাঁড়ায় সাড়ে ৩০০ কোটি রুপি। সঞ্চালক হিসেবে সালমান নিযুক্ত করা হলেও প্রতিযোগীর তালিকা এখনও স্থির করা হয়নি।

উল্লেখ্য, ‘বিগ বস’ ১৫ এর সিজন শেষ হয়েছে সদ্য। এই সিজনের বিজয়ী হয়েছেন দিব্যা আগরওয়াল।

সূত্রঃ আনন্দবাজার পত্রিকা


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply