পরীমণির সমালোচনায় সোহেল তাজ, কড়া জবাব আসিফ নজরুলের

|

ছবি: সংগৃহীত

ঢাকায় চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত নায়িকা পরীমণিকে নিয়ে আলোচনার শেষ নেই। কারাগার থেকে মুক্তি মিললেও তাকে নিয়ে আলোচনা চলছেই। কখনও তার হাতের বার্তা কখনও আবার ফেসবুকে পোস্ট করা ছবি নিয়ে চলছে তুমুল বিতর্ক। সিগারেট হাতে তার একটি ছবির সমালোচনা করে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ লিখেছেন, একজন সেলিব্রেটির কাছ থেকে এ রকম অশোভন আচরণ কাম্য নয়- আমাদের ছেলে মেয়েদের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে…। এডিট (১৮/৯/২০২১- সকাল ১১:৪৫): হাতে আজেবাজে কথা লিখে রাত বিরাতে ঘুরে বেরিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে মানুষের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেয়া নারী জাতিকে অবমাননা করা ছাড়া আর কিছু না। নারী পুরুষ যেই হোক না কেনো এই ধরনের আচরণ সমাজকে নেতিবাচকভাবে প্রভাবিত করে…।

সোহেল তাজের এ বক্তব্যের পক্ষে-বিপক্ষে মত দিয়েছেন অনেকে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক আসিফ নজরুল এক স্ট্যাটাসে লিখেছেন, পরীমণি সিগারেট খাচ্ছে বা আপত্তিকর কথা বলছে সেটি নিয়ে সোহেল তাজকে সমালোচনামুখর দেখলাম। এটি উনি করতেই পারেন। কিন্তু যারা দেশই গিলে খাচ্ছে বা ক্ষমতায় থাকার সুযোগে আরও বহুগুন অশালীন কথা বলছে তাদের বিরুদ্ধে সমালোচনা নেই কেনো উনার? সোহেল তাজ, আপনি মহান নেতা তাজউদ্দিন সাহেবের পুত্র। পরীমণি না, আরও বড় ক্যানভাসের দিকে তাকান। নিজের শরীর শুধু না, দেশ গড়ার চিন্তা করেন।

আরও পড়ুন: পরীমণির ওপর ক্ষিপ্ত এবার সোহেল তাজ

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়ায় দু’টি ছবি পোস্ট করেছেন পরীমণি। তাকে খোলা চুলে হাতে সিগারেট নিয়ে ক্যামেরায় পোজ দিতে দেখা যাচ্ছে। হাতের তালুতে মেহেদি দিয়ে লেখা ‘…ক মি মোর’ স্পষ্ট। তবে একজন পাবলিক ফিগার হয়ে তার এমন ব্যবহার নিয়ে প্রশ্ন তুলেছিলেন সোহেল তাজ।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply