ভিন্ন ম্যাচে রিয়াল-বার্সেলোনার জয়

|

লা লিগায় টেবিলের তলানির দল মালাগার বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে মেসিবিহীন বার্সেলোনা। অন্য ম্যাচে কর্ষ্টাজিত জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোলে তারা ২-১ গোলে হারিয়েছে এইবারকে।

এইবারের মাঠে বল দখলে পিছিয়ে থাকলেও প্রথমার্ধের ৩৪ মিনিটে লিড পায় রিয়াল মাদ্রিদ। লুকা মদ্রিচের পাস থেকে জালে বল জড়ান ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রথমার্ধে ১-০ গোলে বিরতিতে যায় দু’দল। দ্বিতীয়ার্ধে অবশ্য বেশিক্ষণ লিড ধরে রাথতে পারনি রিয়াল। ম্যাচের ৫০ মিনিটে সমাতায় ফেরে এইবার। পেদ্রো লিওন এর ক্রস থেকে হেড করে দলকে সমতায় ফেরান স্প্যানিশ ডিফেন্ডার ইভান রামিস। তবে ম্যাচে ৮৪ মিনিটে দলের জয় নিশ্চিত করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ২৮ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তিনে আছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

এদিকে লিওনেল মেসিকে ছাড়া মালাগার আতিথ্য নেয় বার্সেলোনা। ম্যাচ একপেশে করে নেওয়ার সুযোগ ছিল ১৩ মিনিটেই। তবে সুয়ারেজের শট রুখে দেন মালাগা গোলরক্ষক। তবে এর দু মিনিটে পর আর দেয়াল হতে পারেনিন মালার রক্ষণভাগ। জর্ডি আলবার অ্যাসিস্ট থেকে দারুন হেডে দলকে লিড এনে দেন উরুগুইয়ার স্ট্রাইকার লুইস সুয়ারেজ। ম্যাচের ২৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন কৌটিনিয়ো। উসমান ডেম্বেলের অ্যাসিস্ট থেকে লিড ২-০ করেন এই ব্রাজিলিয়ান। প্রথমার্ধে জর্ডি আলবাকে বাজেভাবে ট্যাকল করে স্যামুয়ের গার্সিয়া লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিনত হয় মালাগা। তবে ৩৬ মিনিটে তৈরি সুযোগের ফায়দা নিতে পারেনি মালাগা। শেষ পর্যন্ত আর কোন গোল না হলে ২৮ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান আরও শক্ত করে বার্সেলোনা।









Leave a reply