ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সম্মেলন নভেম্বরের শেষ সপ্তাহে

|

ব্রাহ্মণাড়িয়া প্রতিনিধি:

আগামী ২৭ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সম্মেলনের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে। একই সাথে আগামী ১০ অক্টোবর থেকে ১৫ নভেম্বরের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া কসবা, আখাউড়া, নবীনগর, নাসিরনগর, সরাইল ও আশুগঞ্জ উপজেলা শাখার সম্মেলন সম্পন্ন করারও সিদ্ধান্ত নেয়া হয়।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে শহরের সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সাধারণ সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। সভায় উপজেলাগুলোতে স্থানীয় সংসদ সদস্যদের সাথে সমন্বয় করে সম্মেলনের তারিখ নির্ধারণ ও সম্মেলন সম্পন্ন করার জন্য জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, যুগ্ম-সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও উপজেলায় থাকা জেলা আওয়ামীলীগের সদস্যদের সমন্বয়ে কয়েকটি সাংগঠনিক টিমও গঠন করা হয়। সভায় জানানো হয় আগামী ৬ অক্টোবর কেন্দ্রীয় সাংগঠনিক টিমের উপস্থিতিতে তৃণমূল প্রতিনিধি সভা ও ৭ অক্টোবর বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

সভায় আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে ব্যাপক কর্মসূচি পালনেরও সিদ্ধান্ত নেয়া হয়। সভায় উপস্থিত থাকা জেলা আওয়ামী লীগের কমিটির একাধিক সদস্য যমুনা টেলিভিশনকে এ তথ্য নিশ্চিত করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের পরিচালনায় এ সভায় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply