‘গ্রামের মানুষ এখন আর পান্তা খায় না, এটাই শেখ হাসিনার বাংলাদেশ’

|

গ্রামগুলোও এখন শহরে পরিণত হয়েছে। গ্রামেও এখন কাউকে আর খালি পায়ে দেখা যায় না। গ্রামের মানুষও এখন আর বাসি পান্তাভাত খায় না। এটাই হচ্ছে শেখ হাসিনার বদলে দেওয়া বাংলাদেশ। তথ্যমন্ত্রী হাসান মাহমুদ এসব কথা বলেন। ভোলার চরফ্যাশন উপজেলার ব্রজগোপাল টাউন হলে সাবেক এমপি অধ্যক্ষ মরহুম এম.এম. নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী হাসান মাহমুদ আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাড়ে ১৩ বছরে বাংলাদেশকে বদলে দিয়েছেন। উন্নয়নের ছোঁয়া শুধু শহরে নয় গ্রাম থেকে গ্রামান্তরেও লেগেছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ভোলার চরফ্যাশনে মৃত্যুবার্ষিকীর ওই আয়োজনে তথ্যমন্ত্রী হাসান মাহমুদ বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে কোনো লাভ নেই। তত্ত্বাবধায়ক সরকার আর কখনও হবে না। সংবিধান অনুযায়ী আওয়ামী লীগ সরকারের অধীনেই হবে আগামী সংসদ নির্বাচন। তিনি বলেন, নির্বাচন কমিশন কোনো দলের অধীনে নয়। নির্বাচন কমিশন স্বাধীন। স্বাধীনভাবেই তারা নির্বাচন পরিচালনা করে থাকে।

এছাড়াও তথ্যমন্ত্রী বলেন, গ্রামে বসে এখন সার বিশ্বের সাথে যোগাযোগ করা যায়। মোবাইলের মাধ্যমে ঘরে বসেই টাকা লেনদেন করতে পারে সাধারণ মানুষ। ঘরে বসেই স্কুল বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন করতে পরছে। এটাই হচ্ছে শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা ৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply