যেন স্পাইডারম্যান! পিছন ফিরে দেওয়াল বেয়ে উঠছে বালিকা (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

পিছন ফিরে দেয়াল বেয়ে তরতর করে উঠছে বালিকা। তাও আবার কোনও কিছুর সাহায্য ছাড়া, শুধু হাত ও পায়ের সাহায্যেই উঠে পড়ছে সে। এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।
ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, ঘরের মধ্যে দেয়ালের একটি কোণায় দাঁড়িয়ে রয়েছে মেয়েটি। দেখে মনে হচ্ছে বিছানার উপরেই দাঁড়িয়ে আছে সে। তার পর হঠাৎ করে দু’দিকের দেয়ালের সাহায্যে তরতর করে উঠতে শুরু করল সে। মুহূর্তের মধ্যে ঘরের ছাদ ছুঁয়ে ফেলে ওই বালিকা। ওই অবস্থাতেই শুধুমাত্র হাতের সাহায্য নিয়ে কয়েক সেকেন্ড শূন্যে পা ছুড়তেও দেখা যায় তাকে। তার পরে এক লাফে আবার নিচে নেমে আসে মেয়েটি।

https://twitter.com/i/status/1438278867211390980

সম্প্রতি এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। কী ভাবে বালিকা উপরে উঠল সেটাই অবাক করেছে বেশির ভাগকে। অনেকে তো তাকে ‘স্পাইডারম্যান’-এর আখ্যাও দিয়েছেন।

গত বছর একই ধরনের একটি ভিডিও প্রকাশ হয়েছিল নেটমাধ্যমে। সেখানে দেখা গিয়েছিল উত্তরপ্রদেশের কানপুরে যশরথ নামের একটি ছেলে একই ভাবে দেয়াল বেয়ে উপরে উঠছে। স্পাইডারম্যান ছবি দেখে সে অনেক দিনের চেষ্টায় এই কাজে সফল হয়েছিল বলে দাবি করেছিল যশরথ। যদিও এ ক্ষেত্রে বালিকা কোথাকার সেই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply