জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য টিকা সংক্রান্ত জরুরি নির্দেশ

|

প্রতীকী ছবি।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজ ও শিক্ষাপ্রতিষ্ঠানের সব শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও অধ্যয়নরত শিক্ষার্থীদের কোভিড-১৯ এর টিকা গ্রহণ বাধ্যতামূলক করা হয়েছে। তাই যারা এখনো টিকা গ্রহণ করেনি অথবা টিকার জন্য নিবন্ধন করেননি তাদের আগামী ২৭ সেপ্টেম্বরের মধ্যে সুরক্ষা অ্যাপে নিবন্ধন সম্পন্ন করে টিকা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রকাশ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যেসব শিক্ষার্থীর বয়স ১৮ বা ১৮–এর বেশি এবং যাদের জাতীয় পরিচয়পত্র নেই, তাদের আগামী তিন কার্যদিবসের মধ্যে (২১ সেপ্টেম্বর) জন্মনিবন্ধন সনদ সংগ্রহ করে এর নিবন্ধিত নম্বর এই লিংকে http://103.113.200.28/student_covidinfo/ প্রবেশ করে দিতে হবে। সনদপ্রাপ্তি সাপেক্ষে সংশ্লিষ্ট শিক্ষার্থী যাতে স্থানীয় পর্যায়ে টিকা পেতে পারেন, সেই লক্ষ্যে জাতীয় বিশ্ববিদ্যালয় যথাযথ পদক্ষেপ নেবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, যারা ইতোমধ্যে টিকার প্রথম বা দ্বিতীয় ডোজ নিয়েছেন তাদেরকে [email protected] ঠিকানায় টিকা গ্রহণের তথ্য অতিসত্বর পাঠানোর জন্য বলা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply