সাতক্ষীরায় গোপন বৈঠক থেকে জামায়াতের ১০ মহিলা কর্মী আটক

|

সাতক্ষীরায় জামায়াতের ১০ মহিলা কর্মী আটক।

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরায় গোপন বৈঠক কালে জামায়াতে ইসলামের ১০ মহিলা কর্মীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরার সদর উপজেলার আলিপুর গ্রামের শফির বাঁশতলা নামক এলাকার মৃত রাহাজউদ্দিনের ছেলে আব্দুল জলিলের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার আলিপুরের আব্দুল জলিলের স্ত্রী মাজেদা খাতুন (৪৫), বাগেরহাট জেলার চিতলমারী থানার পরানপুর এলাকার মৃত মোস্তফার স্ত্রী আনোয়ারা বেগম (৫৮), সাতক্ষীরা সদর উপজেলা বাঁশদাহের মনিরুল বাশারের স্ত্রী খাদিজা পারভীন (৪০), সাতক্ষীরা শহরের সুলতানপুর ঝিলপাড়ার চায়না পারভীন (৩৫), আলিপুর তালবাড়িয়ার ফিরোজা বেগম (৫৫), আলিপুর বাজারখোলা এলাকার ইসমাইল মোড়লের স্ত্রী মর্জিনা খাতুন (৫০), আলিপুর তালবাড়িয়ার ফরিদা খাতুন (৪৫), রাজিয়া খাতুন (৩৫), একই এলাকার রাফিজা খাতুন (৪৫) ও আলিপুর হাটখোলার বিউটি খাতুন (৪৫)।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, সরকার বিরোধী ষড়যন্ত্র ও নাশকতার উদ্দেশে নিষিদ্ধ রাজনৈতিক সংগঠন জামায়াতে ইসলামের গোপন বৈঠক চলছে এমন সংবাদের ভিত্তিতে আলিপুরে অভিযান চালিয়ে ১০ মহিলা কর্মীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১৯টি ব্যক্তিগত রিপোর্ট বই ও কিছু জিহাদি বই উদ্ধার করা হয়। যার নিচের অংশে বাংলাদেশ জামায়াতে ইসলামী লেখা আছে। আটককৃতদের শুক্রবার দুপুরে ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ারস অ্যাক্টের ১৫ (৩)/২৫-ঘ ধারায় মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply