মেসি আসায় দুর্বল হয়েছে পিএসজি: ওয়েন

|

মেসির অন্তর্ভুক্তিতে দুর্বল হয়েছে পিএসজি, বললেন মাইকেল ওয়েন। ছবি: সংগৃহীত

লিওনেল মেসি পিএসজিতে যোগ দেয়ার পর ক্লাবটি আরও দুর্বল হয়েছে বলে মন্তব্য করেছেন সাবেক ইংলিশ ফরোয়ার্ড মাইকেল ওয়েন।

চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে মেসি সমৃদ্ধ পিএসজি ড্র করেছে অপেক্ষাকৃত দুর্বল ক্লাব ব্রুগের সাথে। সেই ম্যাচ নিয়েই কথা হচ্ছে বেশি। আর তা নিয়ে মন্তব্য করে পাদপ্রদীপের আলোয় আসার সুযোগ হারালেন না মাইকেল ওয়েন। বিটি স্পোর্টের সাথে আলাপচারিতায় ওয়েন বললেন, মেসি ছাড়াই ভালো ছিল পিএসজি।

মাইকেল ওয়েন আরও বলেন, পিএসজির ফরোয়ার্ডরা সবাই নিজ নিজ ক্ষেত্রে বিশ্বসেরা। তবে আমার মনে হয়, মেসি-নেইমার-এমবাপ্পের একসাথে খেলা ক্লাবটির জন্য খুব একটা কাজে আসবে না। আমি তাই বুঝতে পারছি না পিএসজিকে কেন চ্যাম্পিয়ন্স লিগের ফেভারিট ধরা হচ্ছে। এর চেয়ে চেলসি, লিভারপুল, ম্যানসিটি, ম্যানইউ এর মতো ইংলিশ ক্লাবগুলোই অনেক অনেক বেশি ভালো।

তবে ফুটবলের কৌশলগত আলাপ এড়িয়ে গেছেন ওয়েন। বিল্ড আপ ফুটবলে স্বচ্ছন্দে খেলা মেসি, নেইমার, এমবাপ্পেরা যে মরিসিও পচেত্তিনোর প্রেসিং নির্ভর খেলার সাথে মানিয়ে নেয়ার মতো সময় পাননি বা এই তিন তারকা ফরোয়ার্ড একসাথে খেলেছেন মাত্র ৫১ মিনিট, সেসব নিয়েও মন্তব্য করেননি সাবেক এই ইংলিশ ফরোয়ার্ড। বরং বলেছেন, মেসির চেয়ে ডোনারামা বা সার্জিও রামোসের সাইনিংই ক্লাবটিতে ভারসাম্য এনে দিতে পারে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply