ঘুমের ওষুধ খেয়ে মনোজ পাতিলের আত্মহত্যার চেষ্টা!

|

ছবি: সংগৃহীত

ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন প্রাক্তন মিস্টার ইন্ডিয়া মনোজ পাতিল। বৃহস্পতিবার সকালে তাকে আশঙ্কাজনক অবস্থায় মুম্বাইয়ের কুপার হাসপাতালে ভর্তি করা হয়। মুম্বাইয়ের ওশিয়ারার বাসিন্দা তিনি।

পরিবারের দাবি, রাতে ঘুমাতে যাওয়ার সময় অত্যাধিক মাত্রায় ঘুমের ওষুধ খেয়েছেন তিনি। সকালে অনেক ডাকাডাকির পরেও ঘুম থেকে না উঠলে তাদের সন্দেহ হয়। এরপর ঘরের মধ্যে মনোজকে পড়ে থাকতে দেখা যায়। তখনই সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

এ অভিনেতার বয়স মাত্র ২৯, কেন তিনি হঠাৎ করে এই সিদ্ধান্ত নিলেন, কেনই বা তিনি মৃত্যুর পথ বেছে নিলেন, এই রহস্য উদ্ধার করতে তার বাড়িতে যায় মুম্বাই পুলিশ। ইতিমধ্যে তার লেখা একটি সুইসাইড নোটও পেয়েছে তারা। যাতে অভিনেতা তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সাহিল খানের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন মনোজ পাতিল। তবে সাহিলের বিরুদ্ধে কী অভিযোগ পাওয়া গেছে তা এখনও প্রকাশ্যে আনেনি মুম্বাই পুলিশ।

বলিউডে সাহিল খানের শুরু ‘স্টাইল’ ছবির মাধ্যমে। ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি বক্স অফিসে ভালই ব্যবসা করেছিল। ‘স্টাইল’-এর সাফল্যের পর সাহিলের কাছে আসে ‘এক্সকিউজ মি’ ছবির প্রস্তাব। সেই ছবিও বক্স অফিসে ভালই সাফল্য পেয়েছিল। কিন্তু এত ভাল সূচনার পরেও বলিউড থেকে হারিয়ে যান অভিনেতা। বর্তমানে তিনি একজন সেলিব্রিটি ফিটনেস ট্রেনার।

এনএনআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply