বার্গারের ভেতরে কাটা আঙুল, কোম্পানির সব দোকান বন্ধ

|

ছবি: সংগৃহীত

বার্গার অর্ডার করে প্যাকেট খুলে খেতে শুরু করেছিলেন স্টেফানি বেনিটেজ। কিন্তু বার্গারের মধ্যে খুঁজে পান কাটা আঙুল। বন্ধ করে দেওয়া হয়েছে ওই প্রতিষ্ঠানের সব দোকান।

বলিভিয়ার একটি জনপ্রিয় বার্গারের দোকান থেকে গত রোববার এই বার্গার অর্ডার করেছিলেন স্টেফানি। কিন্তু সেই বার্গারের প্যাকেট খুলে কামড় দিতেই দেখলেন, এর মধ্যে রয়েছে মানুষের কাটা আঙুল! ফেসবুকে ছবি দিয়ে এই ঘটনার বিস্তারিত জানালেন তিনি।

ফেসবুকে ছবি পোস্ট করার পর একটি ভিডিও পোস্ট করেন স্টেফানি। সেখানে শোনা যায়, তিনি দোকানদারকে এই বিষয়টি জানাচ্ছেন, হৈ চৈ হচ্ছে। তাকে দোকানের কর্মী বলছেন, আপনাকে কী ক্ষতিপূরণ দিতে হবে বলুন! আমরা দিতে রাজি আছি। দোকানের কর্মী তাকে বোঝায়, দোকানে বার্গার
তৈরি হয় না এসব প্যাকেট করা অবস্থায় অন্য জায়গা থেকে আসে। তাদের কিছু করার নেই।

ওই ভিডিওটি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে, বার্গারে একটি কামড় দেয়ার পর প্লেটে পড়ে আছে একটি কাটা আঙুল। বিষয়টি নিয়ে বিস্তর প্রতিবাদ করলেও দোকানের কর্মীরা শোনেননি বলেও জানিয়েছেন স্টেফানি।

পরে এই ঘটনা ভাইরাল হলে বার্গার প্রস্তুতকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে বলা হয়েছে, ঘটনাটির জন্য আমরা ক্ষমাপ্রার্থী! আমাদের এক কর্মীর একটি আঙুল কাটা পড়েছিল বার্গার তৈরির সময়। এটি সেই কারণেই ঘটেছে।

যদিও প্রশাসনের পক্ষ থেকে কড়া ব্যবস্থা নেওয়া হয়েছে। আপতত বন্ধ করে দেওয়া হয়েছে ওই প্রতিষ্ঠানের সব দোকান, জরিমানাও করা হয়েছে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply