শর্ত সাপেক্ষে চতুর্থ বর্ষ-মাস্টার্সের শিক্ষার্থীদের জন্য খুলছে ঢাবির হল-গ্রন্থাগার

|

ফাইল ছবি।

শর্ত সাপেক্ষে চতুর্থ বর্ষ ও মাস্টার্সের শিক্ষার্থীদের জন্য খুলে দেয়া হচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হল। চতুর্থ বর্ষ ও মাস্টার্সের যেসব শিক্ষার্থী ন্যূনতম এক ডোজ টিকা নিয়েছেন তারা আগামী ৫ অক্টোবর থেকে হলে উঠতে পারবেন এমন সুপারিশ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটি। এসকল শ্রেণির শিক্ষার্থীরা একই শর্তে আগামী ২৬ সেপ্টেম্বর থেকে বিভাগের সেমিনার ও কেন্দ্রীয় লাইব্রেরি ব্যবহার করতে পারবেন। জানা গেছে, এ ব্যাপারে আগামীকাল স্ট্যান্ডিং কমিটির মিটিংয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী যমুনা নিউজকে জানান, বৃহস্পতিবার ডিনস কমিটির মিটিংয়ে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে। এ সিদ্ধান্ত কার্যকরের প্রস্তুতি বিশ্ববিদ্যালয়ের আছে। অন্যান্য বর্ষের শিক্ষার্থীদের আপাতত হলে তোলার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানান তিনি।

প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির মিটিংয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষার্থীদের জন্য আলাদা ভ্যাকসিন বুথ বসানোর বসানোর সুপারিশও করা হয়েছে। পাশাপাশি, শিক্ষার্থীরা যেন স্বাস্থ্যবিধি মেনে চলেন সেটি নিশ্চিত করার তাগিদও এসেছে প্রভোস্ট কমিটির মিটিংয়ে।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply