গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে আ.লীগ নেতা গ্রেফতার

|

অভিযুক্ত সিদ্দিকুর রহমান শুক্তাগড় ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে সিদ্দিকুর রহমান সিকদার (৫০) নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে চার সন্তানের জননীকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কেওতা গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী চার সন্তানের জননী লিখিত অভিযোগ করলে অভিযুক্ত সিদ্দিককে আজ আটক করে পুলিশ। অভিযুক্ত সিদ্দিক শুক্তাগড় ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী মঙ্গলবার দুপুরে কেওতা মাদ্রাসার সামনের একটি দোকানে বিকাশ থেকে টাকা তুলতে যান। এ সময় অভিযুক্ত সিদ্দিক তার স্ত্রী ওই নারীর সাথে কথা বলবেন বলে তাকে কৌশলে নিজের ঘরে নিয়ে যায়। তখন ঘরে কেউ ছিলনা। সুযোগে সিদ্দিক ঘরের দরজা বন্ধ করে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ভুক্তভোগী নারী পানি খাওয়ার কথা বলে কৌশলে সিদ্দিকের ঘর থেকে বেড়িয়ে আসেন ওই নারী।

শুক্তাগড় ইউনিয়ন পরিষদের ১,২,৩ নং ওয়ার্ড নারী ইউপি সদস্য মোসা. লাভলী বেগমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানিয়ে ওই নারী গতকাল রাতে থানায় এসে সিদ্দিকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, গৃহবধূকে যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় রাতেই ওই গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ বুধবার সকালে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply