টেনিস কোর্টের পর ফ্যাশন দুনিয়ায় ঝড় তুললেন তারকারা (ভিডিও)

|

টেনিস কোর্টের পর রেড কার্পেটে ঝড় তুললেন তারকারা।

টেনিসের চিরকালীন টপস, স্কার্ট আর শর্টসে যাদের নিয়মিত দেখা যায়, এবার তাদের দেখা মিললো চমৎকার কোরিওগ্রাফির মাঝে আকর্ষণীয় সব পোষাকে। জাপানী নাওমি ওসাকা থেকে সদ্য ইউএস ওপেনজয়ী এমা রাদুকানু ছিলেন আপন আলোয় উজ্জ্বল। সেরেনা উইলিয়ামস-মারিয়া শারাপোভাদের দেখাও মিলেছে মেট গালার রেডকার্পেটে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) নিউ ইউয়র্ক ফ্যাশনের সব থেকে বড় আসর মেট গালার ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়। মেট গালা মেট্রোপলিটনিয়ান জাদুঘর শিল্প ও পোষাক শিল্প নিয়ে কাজ করে। শিল্প স্বার্থে তারা প্রতি বছর তহবিল সংগ্রহের ইভেন্ট আয়োজন করে। একাধিক তারকারা বাহারি পোশাকে এই ইভেন্টে উপস্থিত হয়ে তহবিল সংগ্রহকারীদের প্রেরণা দিয়ে থাকেন। করোনা মহামারিতে গত বছরে মেট গালা না হলেও এই বছর জাঁকজমকপূর্ণ আয়োজনে অনুষ্ঠিত হয় মেট গালা নাইট। এবার এই রেড কার্পেটে পদার্পণ করে আসর আলোকিত করেন একাধিক টেনিস তারকা ও এ্যাথলেটরা।

জাপানী টেনিস তারকা নাওমি ওসাকাকে দেখা যায় লুইস ভেত্তনের চমৎকার একটি গাউনে। যা ডিজাইন করেছেন নাওমি ওসাকার বোন মারি ওসাকা। তার গাউনে ছিল নীল-আকাশী ও বেগুনী রঙের সংমিশ্রণ। সাথে ছিল কালো রঙের রফেল হাতা ও লাল রঙের ওয়েস্ট বেল্ড। চারবার গ্র্যান্ডস্ল্যাম জয়ী নাওমি তার পোষাকটি দিয়ে তুলে ধরেন জাপানী ও আমেরিকার সংস্কৃতি ।

মেট গালাতে উপস্থিত হয়েছিলেন প্রথম গ্র্যান্ডস্ল্যাম জয়ী এমা রাদুকানুও।

অলিম্পিয়ান সিমোন বাইলস এসেছিলেন নজরকাড়া পোষাকে। তার পোষাকে ৮৮ পাউন্ড এরিয়া জুড়ে ছিল এমব্রয়ডারির কাজ। পোষাকটি হাতে করে রেড কার্পেটে নিয়ে এসেছিলেন ছয় জন লোকের বিশাল বহর । তার সিলভার গাউন ও ব্ল্যাক ফায়ারওয়ার্ক হাতা প্রশংসা পেয়েছে ফ্যাশন জগতের।

এছাড়াও মেট গালা নাইটে আলো ছড়িয়েছেন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস, মারিয়া শারাপোভা, সকার তারকা মেগান রেপিনোসহ আরও অনেকে।

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply