শার্শায় সড়ক দুর্ঘটনায় দুই স্কুলছাত্রী নিহত

|

বেনাপোল প্রতিনিধি
যশোরের শার্শায় বালির ট্রাকের ধাক্কায় স্কুলছাত্রী নিহত এবং বাবা মারাত্মক আহত হয়েছেন। শনিবার সকালে নাভারন-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়া বাজারে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত ফাতিমা খাতুন (১২) বাগআঁচড়া বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেনির ছাত্রী এবং উপজেলার বাগুড়ি গ্রামের আলমগীর হোসেনের মেয়ে। জেরিন (১১) একই বিদ্যালয়ের ষষ্ট শ্রেনির ছাত্রী এবং একই গ্রামের ইব্রাহিম মোল্লার মেয়ে। তারা সম্পর্কে মামাত ফুফাত বোন। মারাত্মক আহত ফাতেমার পিতা আলমগীর হোসেন (৪৫) বাগআঁচড়া কলেজের প্রভাষক। তাকে স্থানীয় প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

নাভারন হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক পলিটন মিয়া জানান, আলমগীর মোটর সাইকেলে করে তার মেয়ে ও বোনের মেয়েকে নিয়ে প্রতিদিনের ন্যায় স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিলেন। এসময় বালু বোঝাই একটি ট্রাক (যশোর-ট ১১-৪১৫৩) নিয়ন্ত্রণ হারিয়ে সামনাসামনি তাদেরকে চাপা দেয়। ঘটনাস্থলেই স্কুলছাত্রী ২ জন মারা যায়। লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে বলে জানান তিনি।

দুর্ঘটনার খবর শুনে শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পূলক কুমার মণ্ডল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
শার্শা বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি (তদন্ত) হুমায়ন কবীর জানান, ঘাতক ট্রাক আটক করলেও চালক ও হেলপারকে আটক করতে পারেনি। দুই স্কুলছাত্রী নিহত হওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply