প্রেমিকা নেই খুঁজে দিন, বিধায়ককে লেখা যুবকের টিঠি ভাইরাল

|

ছবি: সংগৃহীত

এলাকার কোনও সমস্যা নয়, এবার ব্যক্তিগত সমস্যা নিয়ে বিধায়কের দ্বারস্থ হয়েছেন ভারতের এক যুবক। প্রেমিকা নেই, তাই একজন প্রেমিকা খুঁজে দেয়ার আবেদন নিয়ে বিধায়ককে চিঠি লিখছেন ওই যুবক। ঘটনাটি ভারতের মহারাষ্ট্রের চন্দ্রপুরের। খবর আজতাকের।

খবরে বলা হয়, বিধায়ক সুভাষ ধোটেকে এই চিঠি লিখেছেন তার বিধানসভা এলাকার এক যুবক। চিঠিটি ইতোমধ্যেই ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। পত্রপ্রেরক যুবকের নাম ভূষণ যমুবন্ত। প্রেমিকা চেয়ে ওই চিঠিটি মারাঠি ভাষায় লেখা হয়েছে।

চিঠিতে যুবক লিখেছেন, সমস্ত তহশিলে প্রচুর মেয়ে কিন্তু তা সত্ত্বেও তার কোনো গার্লফ্রেন্ড নেই। এটা চিন্তার বিষয়। এর জন্য তার আত্মবিশ্বাস কমছে।সে রাজুরা থেকে গাদচাঁদুর যাতায়াত করে, তবুও তার একটিও বান্ধবীও নেই। মদ বিক্রেতা ও কুৎসিত লোকদের বান্ধবীদের দেখে তার মন ভেঙে যায়, তাই বিধায়কের কাছে তার আবেদন, মেয়েদের এই বিষয়ে উৎসাহ দেয়া উচিত, যাতে তারা তাদের মতো ছেলেদের কথা ভাবে।

এই বিষয়ে বিধায়ক জানিয়েছেন, এমন কোনো চিঠি তিনি এখনও পাননি, তবে হোয়াটসঅ্যাপে সেটি দেখেছেন। যুবকটি কে ও কোথায় থাকে তা জানা নেই। তবে কিছু কর্মকর্তাদের কাজে লাগিয়ে দেয়া হয়েছে। যুবকের সঙ্গে সাক্ষাৎ হলে তাকে সাহায্য করা হবে। তবে এই ধরনের চিঠি লেখা উচিত নয় বলেও জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply