মেট গালার লাল গালিচায় কালো পোশাকে কিম কার্দাশিয়ান

|

ছবি: সংগৃহীত

পুরো কালো কাপড়ে নিজের শরীর ঢেকে ক্যামেরার সামনে চলে আসেন কিম কার্দাশিয়ান। পায়ে ছিল কালো উঁচু হিলের জুতা, চুল ছিল পেছনে গোছা করে বাঁধা।

কিম কার্দাশিয়ানের আরও ছবি দেখতে এখানে ক্লিক করুন

নিউ ইয়র্কের ‘মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউট’-এর বার্ষিক অনুষ্ঠান হলো ‘মেট গালা’। সেখানেই সকলকে তাক লাগিয়ে ধবধবে সাদা কার্পেটের উপর আপাদমস্তক কালো পোশাকে নিজেকে মুড়ে উপস্থিত হয়েছিলেন তিনি। অন্যান্য তারকারা যেখানে নানা ধরনের মেক আপের সাহায্য নিয়েছেন নিজেকে সাজিয়ে তুলতে, কিম সেখানে নিজের মুখ পর্যন্ত দেখাননি। তার মুখ কালো একটি কাপড়ে সম্পূর্ণ ভাবে ঢাকা। তার সঙ্গে একই রকম পোশাক পরে উপস্থিত হয়েছিলেন পোশাক শিল্পী ডেমনা ভাসালিয়া।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিস্তর ট্রোল হয়েছে কিম কার্দাশিয়ানের এই পোশাক। অনেকের মতে, তার এই পোশাকের মূল অনুপ্রেরণা সাবেক স্বামী কেনিয়ে ওয়েস্ট। কেনিয়ের সাম্প্রতিক স্টুডিও অ্যালবাম ডোন্ডা-তে তাকে মুখবিহীন মুখোশে দেখা গিয়েছিল।

কিমের পোশাকের ছবি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের বন্যা। অনেক নেটিজেন মজা করে লিখেছেন, ঠিক যেন হ্যারি পটারের ডিমেন্টরেরা পৃথিবীতে চলাফেরা করছে।

করোনা মহামারি শুরু হওয়ার পর মাঝে এক বছর এই ফ্যাশন ইভেন্ট অনুষ্ঠিত হয়নি। তবে এ বছর ফের জাঁকজমকের সঙ্গে ফিরে এসেছে অনুষ্ঠানটি। বলাই বাহুল্য দর্শকদের নিরাশ হতে হয়নি একেবারেই। বিভিন্ন তারকা লাল গালিচায় ঝড় তুলেছেন তাদের আজব এবং সুন্দর পোশাকে।

এবারের মেট গালার পোশাকের থিম ‘আমেরিকা: ফ্যাশনের অভিধান’। যে কারণে ম্যাট্রিক্স ফ্র্যাঞ্চাইজি থেকে শুরু করে স্ট্যাচু অব লিবার্টির ছাপ পাওয়া যায় অনেক তারকার সাজ-পোশাকে। লাইফস্টাইল ম্যাগাজিন ভোগের তথ্য মতে, মেট গালার মূল আসর বসবে ১৮ সেপ্টেম্বর আনা উইন্টর কস্টিউম সেন্টারে।

এনএনআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply