ব্রিটনি স্পিয়ার্স ও স্যাম আসগরির বাগদান সম্পন্ন

|

ছবি: সংগৃহীত

ব্রিটনি স্পিয়ার্সের ভক্তদের জন্য দারুণ খবর। ব্রিটনির তৃতীয় বিয়ের গুঞ্জন এবার সত্যি হলো। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে অভিনেতা স্যাম আসঘারির সঙ্গে বাগদান সেরেছেন জনপ্রিয় এই গায়িকা।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে ভক্তদের সঙ্গে এই খবর শেয়ার করেছেন ব্রিটনি নিজেই। এসময় নিজের আঙুলের হীরার আংটি ক্যামেরার সামনে তুলে ধরেন গায়িকা।

এদিকে সামাজিক মাধ্যমে ব্রিটনির হাতের আংটি দেখানো একটি ছবি শেয়ার করেছেন স্যাম আসঘারি। সেখানে ভক্তদের ভালোবাসা ও শুভ কামনায় সিক্ত হয়েছেন এই তারকা যুগল।

প্রসঙ্গত, ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে ২৭ বছর বয়সী স্যামের সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। এরপরে বন্ধুত্ব ও প্রেম। স্যাম একজন অভিনেতা। তার জন্ম ইরানে হলেও ১২ বছর বয়েসে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। চার বছর প্রেমের পরে বাগদান হলো তাদের।

এরআগে ৩৯ বছর বয়সী ব্রিটনি দুইবার বিয়ে করেছেন। ২০০৪ সালে তার ছোটবেলার বন্ধু জ্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন তিনি। কিন্তু এ বিয়ে বেশি দিন টিকেনি। একই বছর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে এ সংসারের ইতি টানেন এই গায়িকা।

এনএনআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply