মিরপুরে জঙ্গি আস্তানায় ৭ লাশ

|

রাজধানীর মিরপুর মাজার রোডের জঙ্গি আস্তানা থেকে ৭টি মরদেহ উদ্ধার হয়েছে। অগ্নিদগ্ধ হয়ে তাদের মৃত্যু হয় বলে জানিয়েছে র‍্যাব। র‍্যাবের মহাপরিচালক জানিয়েছেন, তল্লাশি শেষ করতে আগামীকাল সকাল পর্যন্ত সময় লাগবে।

গতকাল রাতের পর সকাল ৯টার পরে মাজার রোডে জঙ্গি আস্তানায় আবারও অভিযান শুরু করে র‍্যাব। ডগ স্কোয়াড, বম্ব ডিসপোজাল ইউনিট ও ফায়ার সার্ভিসের সমন্বয়ে ‘হাউজ ক্লিন গ্রিল’ অপারেশন শুরু করেন তারা। এরপরই একে একে উদ্ধার হয় মরদেহগুলো। র‍্যাব বলছে, তামিম, সোহেলসহ শীর্ষ জঙ্গিদের বাড়িটিতে নিয়মিত আসা যাওয়া ছিলো।

গতরাতের বিস্ফোরণের পর ভবনটিতে আগুন ধরে যায়। বিস্ফোরণে ভবনটির একপাশের জানালা ও বারান্দার গ্রিল উড়ে যায়। এসময় বোমার স্প্লিন্টারে র‍্যাবের চার সদস্য সামান্য আহত হন। এর আগে সন্ধ্যায়, জেএমবি’র শীর্ষ নেতা আবদুল্লাহসহ ৬ জন আত্মসমর্পণে রাজি হয়েছিল। মিরপুর মাজার রোডের ভবনটিতে দুই স্ত্রী, সন্তান ও সহযোগীসহ ৬ সদস্য নিয়ে অবস্থান করছিল জঙ্গি আবদুল্লাহ। গতরাতে অভিযানের সময় ভবন থেকে হাতে তৈরি গ্রেনেড ও পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়। র‍্যাব জানায়, টাঙ্গাইলে আটক দুই জঙ্গি সহোদরের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে ভবনটিতে অভিযান শুরু হয়।

যমুনা অনলাইন- এফআর।









Leave a reply