রাজবাড়ীতে শিক্ষা প্রতিমন্ত্রীকে সংবর্ধনা

|

রাজবাড়ী প্রতিনিধি

বাংলাদেশ সরকারের কারিগরি ও মাদ্রাসা বিভাগের শিক্ষা প্রতিমন্ত্রী নিযুক্ত হওয়ায় রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলীকে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা দিয়েছে রাজবাড়ী জেলা ফ্রিল্যান্সার অ্যাসোসিয়েশন ও ইজি বাক্স সংগঠন। শুক্রবার (৯ মার্চ) সকাল সাড়ে ১০টায় প্রতিমন্ত্রীর বাস ভবনে এ সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় অনলাইনে বিভিন্ন সফ্টওয়্যার ব্যাবহারের মাধ্যমে অর্থ উপার্জনকারী দেড় শতাধিক ফ্রি ল্যান্সারদের হাতে পেমেন্ট তুলে দেন প্রতিমন্ত্রী।

সংগঠনটির সভাপতি সোহাগ মিয়া জানান, বাংলাদেশ সরকারের কারিগরি ও মাদ্রাসা বিভাগের শিক্ষা প্রতিমন্ত্রী নিযুক্ত হওয়ায় রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী কে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা দিতে পেরে আমরা আনন্দিত। কাজী কেরামত আলী রাজবাড়ী জেলার একজন কৃতি সন্তান। তিনি জেলাবাসীর গর্ব।

রাজবাড়ী জেলা ফ্রি ল্যান্সার অ্যাসোসিয়েশন ও ইজি বাক্স সংগঠনটি গত ১ বছর আগে যাত্রা শুরু করেছে। ইন্টারনেটে বিভিন্ন সাইটের মাধ্যমে ঘরে বসেই শত শত যুবকের ফ্রি ল্যান্সিং এর মাধ্যমে অর্থ উপার্জন করছে। নিজেরা নিজেদের আত্মকর্মসংস্থানের সৃষ্টি করতে পেরেছে।









Leave a reply