রাজবাড়ীতে শিক্ষা প্রতিমন্ত্রীকে সংবর্ধনা

|

রাজবাড়ী প্রতিনিধি

বাংলাদেশ সরকারের কারিগরি ও মাদ্রাসা বিভাগের শিক্ষা প্রতিমন্ত্রী নিযুক্ত হওয়ায় রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলীকে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা দিয়েছে রাজবাড়ী জেলা ফ্রিল্যান্সার অ্যাসোসিয়েশন ও ইজি বাক্স সংগঠন। শুক্রবার (৯ মার্চ) সকাল সাড়ে ১০টায় প্রতিমন্ত্রীর বাস ভবনে এ সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় অনলাইনে বিভিন্ন সফ্টওয়্যার ব্যাবহারের মাধ্যমে অর্থ উপার্জনকারী দেড় শতাধিক ফ্রি ল্যান্সারদের হাতে পেমেন্ট তুলে দেন প্রতিমন্ত্রী।

সংগঠনটির সভাপতি সোহাগ মিয়া জানান, বাংলাদেশ সরকারের কারিগরি ও মাদ্রাসা বিভাগের শিক্ষা প্রতিমন্ত্রী নিযুক্ত হওয়ায় রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী কে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা দিতে পেরে আমরা আনন্দিত। কাজী কেরামত আলী রাজবাড়ী জেলার একজন কৃতি সন্তান। তিনি জেলাবাসীর গর্ব।

রাজবাড়ী জেলা ফ্রি ল্যান্সার অ্যাসোসিয়েশন ও ইজি বাক্স সংগঠনটি গত ১ বছর আগে যাত্রা শুরু করেছে। ইন্টারনেটে বিভিন্ন সাইটের মাধ্যমে ঘরে বসেই শত শত যুবকের ফ্রি ল্যান্সিং এর মাধ্যমে অর্থ উপার্জন করছে। নিজেরা নিজেদের আত্মকর্মসংস্থানের সৃষ্টি করতে পেরেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply