বাইক দুর্ঘটনায় মারাত্মক আহত অভিনেতা সাই ধরম তেজ

|

ছবি: সংগৃহীত

বাইক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন সাউথ ইন্ডিয়ার জনপ্রিয় তারকা সাই ধরম তেজ। শুক্রবার হায়দারাবাদের কেবল ব্রিজ এলাকায় বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনার শিকার হন তিনি।

স্থানীয় পুলিশ জানায়, মাত্রাতিরিক্ত গতিতে স্পোর্টস বাইক চালাতে গিয়েই এই দুর্ঘটনা ঘটেছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে হায়দারাবাদের দুর্গমচেরুভু কেবল ব্রিজের ওপর দুর্ঘটনার শিকার হয়েছেন তিনি। দুর্ঘটনায় তার হেলমেট উড়ে যায়। ডান চোখ, বুক ও পেটে আঘাত পান তিনি। এ সময় তার বাইকের মাত্রাতিরিক্ত গতি ছিলো, তার ওপর রাস্তায় কাদা থাকায় বাইকের চাকা পিছলে যায়। যে কারণে নিয়ন্ত্রণ হারিয়েছিলেন এই অভিনেতা।

দুর্ঘটনাস্থলেই জ্ঞান হারান তিনি। দ্রুত তাকে হায়দারাবাদের জুবিলি হিলসের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য তাকে গতকাল (১০ সেপ্টেম্বর) রাত পৌনে ১১টায় অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়। হাসপাতালের চিকিৎসকরা আজ দুপুর সাড়ে ১২টায় হেলথ বুলেটিনে জানান, সাই ধরম তেজকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন তিনি।

জখম গভীর তবে মস্তিষ্ক, মেরুদণ্ড অথবা অন্য কোনো গুরুত্বপূর্ণ অঙ্গের ক্ষতি হয়নি। কলার বোনে চিড় ধরেছে এবং বেশ কিছু সফট টিস্যু জখম হয়েছে। আপাতত অস্ত্রোপচারের কোনো প্রয়োজন নেই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply