ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারছে না বাংলাদেশ

|

টি-টোয়েন্টিতে ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারছে না বাংলাদেশ। নিদাহাস ট্রফিতে নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে ৬ উইকেটে হেরে গেছে টাইগাররা।

কলোম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ব্যাটসম্যানদের অতিমাত্রায় ডট বলে ১৩৯ এর বেশি করতে পারেনি মাহমুদুল্লার দল। জবাবে, শিখর ধাওয়ানের ফিফটিতে ৮ বল বাকি থাকতেই জয় তুলে নেয় ভারত।

আক্রমণাত্মক শুরুর ইঙ্গিত দিয়েও ৩৫ রানের মধ্যেই সাজঘরে ফেরেন ২ ওপেনার সৌম্য সরকার আর তামিম ইকবাল। ভারতের আনকোরা বোলিং লাইনআপের সামনেও একে একে অসহায় আত্মসমপর্ণ করতে থাকেন মুশফিক-মাহমুদুল্লাহ। মুশফিকের ১৮ আর মাহমুদুল্লাহর মাত্র ১ রানে ৭২ এর মধ্যেই ৪ উইকেট হারায় বাংলাদেশ। রানের গতি বাড়াতে যেয়ে যাজবেন্দ্র চাহালের বলে ৩৪ করে ফেরত যান লিটন দাশও। সেই সাথে সাব্বিরের ৩০ রানে ৮ উইকেটে ১৩৯ এ থামে লাল-সবুজ প্রতিনিধিরা।

ক্যারিয়ার সেরা বোলিংয়ে ৩ উইকেট শিকার করেন জয়দেভ উনাদকাট। বল হাতে ৪০ রানের মধ্যেই রোহিত শর্মা আর রিশাভ পান্টকে তুলে নেন মোস্তাফিজুর রহমান আর রুবেল হোসেন। তবে তৃতীয় উইকেটে শিখর ধাওয়ান আর সুরেশ রায়না ৬৮ রানের জুটিতে জয় সহজ হয়ে যায় ভারতের। ধাওয়ান খেলেন ৫৫ রানের ইনিস।

যমুনা অনলাইন: আরএম









Leave a reply