নলডাঙ্গায় কিশোরের মৃতদেহ উদ্ধার, আটক ১

|

স্টাফ রিপোর্টার, নাটোর

নাটোরের নলডাঙ্গা থেকে শান্ত নামে এক ভ্যান চালক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার মির্জাপুর দিয়ারপাড়া গ্রামের রাস্তার পাশে থেকে তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মৃতদেহের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে রশিদ নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। নিহত শান্ত উপজেলার মির্জাপুর গ্রামের মোহম্মদ জয়নালের ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল ও নিহতের স্বজনরা জানান, বুধবার সন্ধ্যার দিকে ভ্যান চালক শান্তকে একই গ্রামের মোহম্মদ সোফার ছেলে আব্দুর রশিদ ডেকে নিয়ে যায়। পরে রাতে শান্ত বাড়ি ফিরে না আসায় তার স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও তার কোন খোঁজ পায়নি। আজ বৃহস্পতিবার সকালে এলাকার লোকজন মির্জাপুর দিয়ারপাড়া গ্রামের রাস্তার পাশে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে শান্তর পরিবারকে জানায়। বিষয়টি জানার পর শান্তর স্বজনরা ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি শান্তর বলে সনাক্ত করে এবং পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। পুলিশ জানায়, ধারাল অস্ত্রের আঘাতে অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে শান্তর মৃত্যু হয়েছে। পুলিশের ধারণা পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে।









Leave a reply