পালাতে গিয়ে বিএসএফের হাতে আটক বাংলাদেশি পুলিশ পরিদর্শক

|

ই-অরেঞ্জের কথিত পৃষ্ঠপোষক, বনানী থানার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা।

ই-অরেঞ্জের কথিত পৃষ্ঠপোষক, বনানী থানার পরিদর্শক(তদন্ত) শেখ সোহেল রানাকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফ। অবৈধভাবে সীমান্ত পার হওয়ার অপরাধে তাকে আটক করা হয়। তার কাছ থেকে ইংল্যান্ড ও থাইল্যান্ডের কয়েকটি ব্যাংকের ক্রেডিট কার্ড জব্দ করা হয়েছে।

ই-অরেঞ্জ নিয়ে তোলপাড় শুরু হলে ভারতে পালিয়ে যায় সোহেল রানা। শুক্রবার ভারতের পশ্চিমবঙ্গের কোচবিহার জেলার চ্যাংরাবান্ধা সীমান্ত থেকে তাকে আটক করে বিএসএফ। তার কাছ থেকে জব্দ করা হয়েছে বিদেশি পাসপোর্ট, একাধিক মোবাইল, এটিএম কার্ড। পাওয়া গেছে, থাইল্যান্ডের এলিট প্রিভিলেজড কার্ড, দেশটির তিনটি ব্যাংকের ক্রেডিট-ডেবিট কার্ড এবং ইংল্যান্ডের ক্রেডিট কার্ড।

জিজ্ঞাসাবাদের বিএসএফকে সোহেল জানায়, তার পরিকল্পনা ছিলো শিলিগুড়ি হয়ে নেপালে পালিয়ে যাওয়া। লালমনিরহাটের পাটগ্রামে দশহাজার টাকায় বাবু নামের একজন তাকে পার করে দেয় ভারতে।

ডিএমপি কমিশনার মো: শফিকুল ইসলাম জানিয়েছেন, সোহেল রানা আটক নিয়ে আনুষ্ঠানিক কিছুই জানেন না তারা। তিনি বলেন, আমরা মূল ঘটনাটি জানার চেষ্টা করছি। তবে তার টাকা তোলার একটি সংবাদ আমরা পেয়েছি এবং সে যেহেতু দেশ ছেড়ে পালিয়েছে তাতে বোঝা যাচ্ছে সে ঘটনার সাথে জড়িত।

আটক সোহেলকে কোচবিহারের মেখলিগঞ্জ থানায় সোপর্দ করেছে বিএসএফ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply