৭ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

|

গোপালগঞ্জ প্রতিনিধি

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আজ বুধবার সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

সকালে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণের পর মুক্তিযোদ্ধা লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, নির্মাণ শ্রমিক লীগসহ বিভিন্ন সংগঠন শ্রদ্ধা নিবেদন করে। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন নেতা কর্মীরা।

এসময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক বিশ্বাস, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, সেচ্ছাসেবক লীগের সভাপতি এম তৌফিক ইসলাম, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলালী রানী মণ্ডল, ছাত্রলীগের সভাপতি রেজাউল হক বিশ্বাস, নির্মাণ শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান শেখসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এদিকে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে গোপালগঞ্জে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। জেলা ছাত্রলীগের উদ্যোগে এ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। বুধবার সকালে সরকারি বঙ্গবন্ধু কলেজ ক্যাস্পাস থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা অওয়ামী লীগ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, পৌর মেয়র লিয়াকত আলী লেকুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

 

 









Leave a reply